মুসলিম গণহত্যা বাস্তবায়নে ১লাখ শাখা খুলবে হিন্দুত্ববাদী সন্ত্রাসী দল আরএসএস

উসামা মাহমুদ

0
1733
মুসলিম গণহত্যা বাস্তবায়নে ১লাখ শাখা খুলবে হিন্দুত্ববাদী সন্ত্রাসী দল আরএসএস

ভারতে মুসলিমদের উপর গণহত্যার কার্যক্রম শুরু হয়ে গেছে। যদিও এখনো ব্যাপক আকার ধারণ করেনি। হিন্দুত্ববাদীদের প্লান দেখে বিশ্লেষকগণ বলছেন, ২০২৫ সালের মাঝেই হিন্দুত্ববাদীদের মুসলিম গণহত্যার চুড়ান্ত রুপ প্রকাশ পাবে।

গত শুক্রবার গুজরাটের আহমেদাবাদের কাছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) শীর্ষ সিদ্ধান্ত গ্রহণকারী সংস্থা অখিল ভারতীয় প্রতিনিধি সভার তিন দিনের বৈঠক হয়েছে।

সেখানে হিন্দুত্ববাদী সন্ত্রাসী দল আরএসএস প্রধান মোহন ভাগবত এবং সরকারী দলীয় লোকসহ সারা দেশ থেকে প্রায় ১,২০০ জন প্রধান প্রধান নেতা বা পদাধিকারীরা অংশগ্রহণ করে।

বর্তমানে আরএসএস সারা ভারতে প্রায় ৬০ হাজারের অধিক শাখা চালায়। “যারা এই শাখাগুলোতে যোগদান করে তাদের ৬১ শতাংশই স্কুল বা কলেজ ছাত্র। এর মাধ্যমে বুঝা যায় আরএসএস সন্ত্রাসীরা যুবকদের টার্গেট করেই কাজ করছে। ফলে উগ্র হিন্দুত্ববাদী যুবকদের সংখ্যা বাড়াচ্ছে। দেশের মোট ২,৩০৩ টি শহরের মধ্যে শতাংশে শাখা রয়েছে।

“দেশে ৫৯,০০০ মণ্ডল রয়েছে। প্রতিটি মন্ডল ১২ গ্রাম নিয়ে গঠিত। আগামী দুই বছরে, আরএসএস তার ভিত্তি প্রসারিত করার চেষ্টা করবে এবং সমস্ত মন্ডলে শাখা প্রতিষ্ঠার জন্য আমরা কাজ করব। আগামী দুই বছরের মধ্যে আমরা একটি অর্জন করার পরিকল্পনা করছি।”

বিজ্ঞ বিশ্লেষকগণ বলছেন, তাদের অর্জন দ্বারা উদ্দেশ্য হল মুসলিম গণহত্যা বাস্তবায়ন করা।

শাখার মাধ্যমে আরএসএস-এ আসা ছাড়াও, একটি উল্লেখযোগ্য সংখ্যক লোক উগ্র সংগঠনের ওয়েবসাইটে পরিচালিত “আরএসএসে যোগ দিন” প্রচারণার মাধ্যমে উৎসাহিত হয়ে আরএসএস-এ যোগ দিচ্ছে।

আরএসএস-এ আসা লোকদেরকে প্রকাশ্যভাবে মুসলিমদের হত্যা করতে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। সকল বয়সের হিন্দুদেরকে মুসলিমদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করে প্রশিক্ষিত করে তুলছে তারা।

ইতিমধ্যেই হিন্দুত্ববাদী সন্ত্রাসী বাহিনী মুসলিদের উপর হামলা শুরু করে দিয়েছে। তাদের ঘোষণা অনুযায়ী ১ লাখ শাখা পূর্ণ হলেই ব্যাপক আকারে মুসলিমদের উপর গণহত্যা চালানো হবে।

তথ্যসূত্র:
——-
1. Plans to open one lakh shakhas by 2025: RSS
https://tinyurl.com/49v69wdu
2. Over 60,000 RSS Shakhas Running Across India at Present
https://tinyurl.com/5hf8dvyf

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধইসরাইল ছাড়ো, নয়তো সম্পর্ক: বিয়ে সংক্রান্ত মুসলিমবিদ্বেষী আইন নবায়ন
পরবর্তী নিবন্ধসোমালিল্যান্ডের প্রভাবশালী আলেমের আশ-শাবাবে যোগদান, চিন্তায় ইসলামের শত্রুরা