ইসলাম ও হিজাবের বিরুদ্ধে বিষোদ্গার উগ্র হিন্দু শিক্ষকের

উসামা মাহমুদ

0
833
ইসলাম ও হিজাবের বিরুদ্ধে বিষোদ্গার উগ্র হিন্দু শিক্ষকের

বাংলাদেশে হিন্দুত্ববাদীদের উদ্ধত আচরণ দিনে দিনে বেড়েই চলেছে। ৯২% মুসলিমের দেশে ইসলামি বিধি বিধানের উপর প্রকাশ্যে হস্তক্ষেপ করছে ইসলামবিদ্বেষী ভারতীয় দালাল সরকার ও তাদের তাবেদার প্রশাসন। একদিকে আল্লাহর রাসূলকে (সাঃ) গালি দিচ্ছে, আহলে বাইত তথা নবী পরিবাবের পূত পবিত্র ব্যক্তিবর্গদের নিয়েও কটুক্তি করছে। আবার ইসলামের বিধি-বিধানের উপরেও নানান নিষেধাজ্ঞা আরোপ করছে সমাজের বিভিন্ন স্তরে ঘাপটি মেরে থাকা হিন্দুত্ববাদীদের দালালরা।

ভারতে হিজাব বিতর্কের পরেই বাংলাদেশে অবস্থিত হিন্দুত্ববাদীেদের দালাল হিন্দুরা মুসলিমদের বোরকা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য শুরু করেছে।তারই ধারাবাহিকতায় এবার বোরকা নিয়ে বাজে মন্তব্য করেছে হিন্দুত্ববাদী প্রধান শিক্ষক সুনীল চন্দ্র।

সে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাদেশ্বর ইউনিয়নের নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক।
২০২২ সালের এসএসসি শিক্ষার্থী হিজাব পড়ে যাওয়ায় কলেজের প্রধান শিক্ষক সুনীল চন্দ্র বোরকা ও হিজাব নিয়ে কটুক্তি করেছে।
১৫/০৩/২২ তারিখ দশম শ্রেণীর ছাত্রীরা বোরকা এবং হিজাব পরে স্কুলে যাওয়ায় সুনিল স্যার ছাত্রীদের নির্দেশ দেয়। বোরকা না খোলায় এক পর্যায়ে রেগে নিজের হাতে টেনে হিচড়ে বোরখা খোলতে শুরু করে। আর অশ্রাব্য গালাগালি করে বলতে থাকে বোরকা বা হিজাব পরলে ভুতের মত লাগে। নেকাবের নিচে খারাপ মানুষ থাকে।

এটা ভারেতের কোন ঘটনা নয় বাংলাদেশের ঘটনা। বর্তমানে চলমান ঘটনাগুলো থেকে বুঝা যায় হিন্দুত্ববাদীদের আস্ফালন কত বেড়ে গেছে। তাই এখনি তাদের হিন্দুত্ববাদী বিষ দাত ভেঙ্গে দিতে মুসলিম জন সাধারণকে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানিয়েছেন ইসলামিক চিন্তাবিদগণ।


তথ্যসূত্র:

——–
1. https://tinyurl.com/56yta2sa
2. https://tinyurl.com/r7aujn58

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধহিন্দুত্ববাদী গোষ্ঠীগুলির চাপের মুখে কর্ণাটক উৎসবে মুসলিম ব্যবসায়ীদের নিষিদ্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধজাকুরা ও টেংপোরা গণহত্যা : ৩২ বছর পরেও ন্যায়বিচার পায়নি কাশ্মীরী ভুক্তভোগি মুসলিমরা