পবিত্র মক্কা ভূমিতে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে অভিশপ্ত ইহুদি!

আবু উবায়দা

0
685

মুসলিমদের প্রিয় নবী রাসূল সাল্লাল্লাহুআলাইহি ওয়াসাল্লামের জন্মস্থান ও পবিত্র ভূমি মক্কাতে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে অপবিত্র এবং মানবতার ও বিশেষ করে মুসলিমদের চরম শত্রু ইহুদীরা।

সম্প্রতি মক্কায় একজন ইহুদী সাংবাদিকের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে সেই ইহুদি সাংবাদিক বলছে “দ্যা ড্রিম কেম ট্রু” অর্থাৎ “স্বপ্ন সত্যি হলো।” এমনকি সেই সাংবাদিকের মুসলিমদের হজ চলাকালীন আরাফার পাহাড়ে ঘোরার ক্লিপ্‌সও দেখা যায়।

সৌদি প্রিন্স মুহাম্মাদ বিন সালমানের পুরো সৌদি আরবকে ইউরোপীয় নোংরা সভ্যতার আলোকে গড়ে তোলার সময়ই ঘটল এমন ঘটনা। তাই স্বাভাবিকভাবেই ধর্মপ্রাণ মুসলিমদের মধ্যে এখন চলছে নিন্দার ঝড়।

এমনিতেও সৌদিতে বর্তমানে একের পর এক হকপন্থী আলেমদের গ্রেপ্তার, গুম, শারীরিক-মানসিক নির্যাতনে মেতে আছে পশ্চিমাদের দালাল সরকার। যেখানে খোদ দেশেরই আলেম-উলামাগণ মুক্তভাবে চলতে পারছেন না, সেখানে মুসলিমদের চরম শত্রু ইহুদীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। শুধু তাই নয়, বরং তারা তাদের ঘোরার ভিডিও করে সেটা সোশ্যাল মিডিয়াতে পোস্টও করছে।

তাই স্বাভাবিকভাবেই এখন প্রশ্ন আসছে, তাহলে কি পশ্চিমাদের দালাল সৌদি প্রিন্স কি এখন ইসরাইলের সাথে ‘শান্তিপূর্ণ সহাবস্থানে’ যাচ্ছে? যদি এমনই হয় তাহলে হয়তো সামনে মুসলিমদের তাদের পবিত্র মক্কা ও মদীনার ভূমিতে ইহুদিদেরকে দেখতে হবে।

মুসলিম বিশেষজ্ঞগণ বলছেন, এই ধরণের কর্মকান্ড দিয়ে আসলে ইসলামের শত্রুরা মুসলিমদের পরীক্ষা করে দেখছেন যে, এতে তারা কেমন প্রতিক্রিয়া দেখায়। তাই তাদের মতে এখন মুসলিমদের উচিত এর বিপরীতে শক্ত প্রতিক্রিয়া দেখানো। যাতে করে ইসলাম ও মানবতার চরম শত্রু ইহুদীরা দ্বিতীয়বার ভুলেও এই ধরণের কাজ করার দুঃসাহস না দেখায়।

সেই সাথে উলামাদের প্রতি বিশেষজ্ঞগণ সৌদির দালাল সরকার এবং তাদের চাটুকারদের ব্যপারে নিজেদের অবস্থান পুনঃমূল্যায়ন করার আহ্বান জানান। কারণ এটা এখন স্পষ্ট যে, কোন ইহুদী সাংবাদিকের এভাবে মুসলিমদের পবিত্র ভূমিতে নির্বিঘ্নে ঘুরে বেড়ানো প্রশাসনের কারও হাত ছাড়া কখনওই সম্ভব না।


তথ্যসূত্র :
———
1. মক্কায় নির্বিঘ্নে ঘুরছেন ইহুদি সাংবাদিক! কীভাবে ঢুকলেন সেখানে? | Israel Journalist Mecca
https://tinyurl.com/6z9azvv4

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন