আবারও দুই ফিলিস্তিনি মুসলিমকে খুন করলো সন্ত্রাসী ইসরাইল

ইউসুফ আল-হাসান

0
334

কোনভাবেই থামছেনা বর্বর ইহুদিদের আগ্রাসন। অধিকৃত ফিলিস্তিনের পশ্চিমতীরের গতকালও গুলি করে দুই ফিলিস্তিনি যুবককে হত্যা করেছে ইসরাইলি সেনারা।

পশ্চিমতীরের জেনিন শহরে একটি চেকপোস্টের কাছে গতকাল সকালে (১৪ সেপ্টেম্বর) আহমেদ আবেদ (২৩) ও আব্দুল রহমান আবেদ (২২) নামে দুই ফিলিস্তিনি যুবককে গুলি করে হত্যা করেছে ইহুদিবাদী ইসরাইলের সেনারা।

সম্প্রতি ইসরাইলি সেনারা পশ্চিমতীরে বর্বরতার মাত্রা বাড়িয়ে দিয়েছে এবং ফিলিস্তিনিদের ঘরবাড়িতে তল্লাশিসহ নানা ধরনের অত্যাচারের কারণে পশ্চিমতীরজুড়ে ফিলিস্তিনদের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে।

ইহুদিরা বরাবরের মতোই খুনের ঘটনাকে বৈধতা দিতে মিথ্যা অযুহাত দাঁড় করিয়েছে। তারা দাবি করেছে খুন হওয়া ফিলিস্তিনিরা ইহুদি সেনাদের লক্ষ্য করে গুলি চালিয়েছে।  অথচ গুলি করার প্রমাণ দেখাতে পারেনি ইসরাইল।

বিনা কারণে ফিলিস্তিনিদের খুন করার মতো অমানবিক কাজ করলেও  এর জন্য কারো কাছে কৈফিয়ত দিতে হয়না সন্ত্রাসী ইসরাইলের। এ ঘটনা নিয়ে চলতি বছর এখন পর্যন্ত ১৫১ ফিলিস্তিনিকে খুন করেছে সন্ত্রাসী ইসরাইলের সেনাবাহিনী।



তথ্যসূত্র:
——–
1. The two Palestinian young men were shot dead by Israeli occupation gunfire near the Al-Jalama checkpoint, north of Jenin
https://tinyurl.com/2p9bjmxd

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন