ইসলাম ও মহানবী হযরত মুহাম্মদ (ﷺ)-কে নিয়ে হিন্দুত্ববাদী পুলিশের কটূক্তি

উসামা মাহমুদ

0
954

আবারো ইসলাম ধর্ম ও মহানবী (ﷺ)-কে নিয়ে কটূক্তি করেছে উগ্র হিন্দু পুলিশ কনস্টেবল প্রীতম মণ্ডল। সে ফেসবুকে ইসলাম ধর্ম ও মহানবী (ﷺ)-কে নিয়ে কটূক্তিমূলক পোস্ট দিয়েছে।

পুলিশ সদস্য প্রীতম মণ্ডল ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা গ্রামের বাসিন্দা। সম্প্রতি ইসলাম ধর্ম ও মহানবী (ﷺ)-কে নিয়ে ফেসবুকে কটূক্তি করে। এ ঘটনায় মুসলিমদের অন্তরে রক্তক্ষরণ হতে থাকে।

ইসলাম ধর্ম ও মহানবী (ﷺ)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গত ১৬ সেপ্টেম্বর, শুক্রবার নবাবগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধন ও বিক্ষোভের ডাক দেয় ধর্মপ্রাণ মুসল্লীরা।

উল্লেখ্য, কিছুদিন পরপরই মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শানে কটূক্তি করে যাচ্ছে উগ্র হিন্দুরা। বর্তমান ভারতপন্থী দালাল সরকার ক্ষমতায় আসার পর থেকেই সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের একটি অংশ ভারতের হিন্দুত্ববাদীদের উসকানীতে রাসুল (ﷺ) এর বিরুদ্ধে সিন্ডিকেটভিত্তিক অবমাননা করে যাচ্ছে।

এজন্য দেশের শীর্ষ ওলামা মাশায়েখগণ বার বার দাবি জানিয়ে বলেছেন, আল্লাহ ও রাসুল (ﷺ) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির ব্যবস্থা করতে হবে। তাঁরা বলছেন, মুসলিমরা যদি রাসুল (ﷺ) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের পাওনা আদায় করে দেওয়ার ব্যবস্থা করতে পারতেন, তাহলে বার বার রাসুল (ﷺ) কে অবমাননাকর বক্তব্য দিতে কেউ সাহস করতো না।



তথ্যসূত্র:
——–
১. মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তি
https://tinyurl.com/mr2kv7pc

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন