নবী (ﷺ)-কে কটূক্তিকারী নুপূর শর্মার উদ্যোগে হিন্দুদের ‘হ্যাশট্যাগ সন্ত্রাস

3
722

মহানবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কটূক্তিকারী নুপূর শর্মা এখনও তার সন্ত্রাসবাদী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিভিন্ন সময় উগ্র হিন্দুত্ববাদীদের উসকানি দিয়ে টুইটারে সরব হচ্ছে এই হিন্দু সন্ত্রাসী নারী। গতকাল সে টুইটারে #IndiaIsAHinduNation নামে একটি হ্যাশট্যাগ দিয়ে টুইট করতে হিন্দুদের উৎসাহিত করেছে। এই হ্যাশট্যাগের মানে হলো, ভারত একটি হিন্দু জাতি।

এই হ্যাশট্যাগ ব্যবহার করে এখন পর্যন্ত ৬৮ হাজারেরও বেশি হিন্দুত্ববাদী টুইট করেছে। এসব হিন্দুত্ববাদীদের কেউ কেউ এই হ্যাশট্যাগ ব্যবহার করে লিখেছে, এই হ্যাশট্যাগের সাথে একমত হও নতুবা এই দেশ ছেড়ে চলে যাও! অনেকে এই হ্যাশট্যাগের সাথে শেয়ার করেছে হিন্দুত্ববাদীদের স্বপ্নের অখণ্ড ভারতের মানচিত্র; যেখানে বাংলাদেশ, ভারত, পাকিস্তানকে এক দেশ হিসেবে দেখানো হয়েছে এবং সে মানচিত্র ছেয়ে আছে হিন্দুদের গেরুয়া রং।

সুরেশ চাবহানকে এবং তার স্ত্রী মায়া সুরেশ চাবহানকে নামে হিন্দুত্ববাদী সাংবাদিকরাও এই হ্যাশট্যাগ ব্যবহার করে একটি ভিডিও শেয়ার করেছে। যে ভিডিওতে হিন্দু সন্ত্রাসীরা যেকোনো মূল্যে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ গ্রহণ করছে। এভাবে উগ্র হিন্দুত্ববাদীদের উত্থান ঘটাতে নানাভাবে কাজ করে যাচ্ছে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে কটূক্তিকারী নুপূর শর্মা। আর ভারতের হিন্দুত্ববাদী সরকার তার জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছে। তাকে সমর্থন জোগাচ্ছে ভারতের হাজার হাজার উগ্র হিন্দু।

প্রকৃতপক্ষে আজ মুসলিমদের বিরুদ্ধে উগ্র হিন্দুরা ঐক্যবদ্ধ হচ্ছে। মুসলিমদের হত্যা করে তাদের স্বপ্নের অখণ্ড ভারতে রামরাজত্ব প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে এগুচ্ছে। অথচ অন্যদিকে এখনও প্রবল বেগে ধেয়ে আসা এই মুশরিক শত্রুদের বিরুদ্ধে মুসলিমরা বেখবর হয়ে আছে, নানা মতানৈক্যে বিভক্ত হয়ে আছে। আসন্ন এই বিপদ মোকাবেলায় মুসলিমদের পারস্পরিক বিভেদ ভুলে এক হয়ে শত্রুর বিরুদ্ধে প্রতিরোধ গড়ার প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেন হক্বপন্থী আলেমগণ।


সূত্র:

১. নুপূর শর্মার টুইট: https://tinyurl.com/2ndx2bar

২.মায়া সুরেশ চাবহানকে-এর টুইট: https://tinyurl.com/5n6kv54k

3 মন্তব্যসমূহ

  1. ভাই এ সময়ে তালিবে ইলমদের জন্য কি করনীয়? ,তারা কি ক্লাসের পড়া ঠিক রাখবে নাকি তানজিমের কাজগুলোকে ঠিক রেখে পড়া – লেখা করবে?। ভাই যদি একটু বিস্তারিত বলে দেন তাহলে উপকৃত ইন শা আল্লাহ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন