নৃশংস কায়দায় ফিলিস্তিনি যুবককে হত্যা : ৯ মাসে খুন কমপক্ষে ১৫০ মুসলিম

ইউসুফ আল-হাসান

0
497

দখলদার ইসরাইলি সৈন্যদের হাতে আরও এক ফিলিস্তিনি কিশোর নিহত হয়েছেন। গত ১ অক্টোবর অধিকৃত জেরুজালেমের আল-ইজারিয়া শহরে রাস্তায় চলাচলের সময় কোন কারণ ছাড়াই গুলি করে হত্যা করে তাঁকে।

স্থানীয় সূত্র নিশ্চিত করেছে যে, ১৮ বছর বয়সী ফয়েজ খালেদ দমদম মোটরবাইক চালানোর সময় ইসরাইলি সৈন্যরা তাঁকে ঘাড়ে গুলি করে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সম্পূর্ণ বিনা কারণে ও বিনা উস্কানিতে হত্যা করা হল ঐ যুবককে।

এ নিয়ে গত নয় মাসে পশ্চিম তীরে ১০০ ও গাজা উপত্যকায় ৫০ জনসহ মোট ১৫০ ফিলিস্তিনিকে হত্যা করলো ইসরাইল। গত কয়েক বছরের মধ্যে সর্বোচ্চ হত্যাকান্ড এটি। মুসলিমদের জীবন আজ এতই মূল্যহীন হয়ে পড়েছে যে, যেকেউ যখন ইচ্ছা বিনা বাধায় মুসলিমদের হত্যা করছে, আর তাদেরকে কিছুই বলা হচ্ছে না।

ইসরাইলের প্রতি পশ্চিমা ক্রুসেডার দেশসমূহের পূর্ণ সমর্থন ও গাদ্দার আরব শাসকগোষ্ঠীর নিরবতায় বেপরোয়া ইহুদিরা নিয়মিতই এখন ফিলিস্তিনিদের হত্যা করে যাচ্ছে।  এ অবস্তায় ফিলিস্তিনিদেরকে তাই আত্মরক্ষায় প্রতিটি আগ্রাসী ঘটনাতেই তাৎক্ষণিকভাবে রুখে দাঁড়াতে এবং শত্রুকে দাঁতভাঙা জবাব দিতে হবে; তাছাড়া মুসলিম উম্মাহকেও তাদের পক্ষে দাঁড়ানোর আহব্বান জানিয়েছেন ইসলামি চিন্তাবীদগণ।



তথ্যসূত্র:
——-
1. Palestinian teen shot dead by Israeli soldiers in occupied Jerusalem
https://tinyurl.com/m349uwwx

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন