পশ্চিম তীরে দখলদার ইসরাইলের এক ডজন হামলা, নিহত ৩ ফিলিস্তিনি

0
327
ফিলিস্তিনি পিতা নিহত সন্তান রাব্বির লাশ বহন করছেন।

ফিলিস্তিনের পশ্চিম তীরে দখলদার ইসরাইলের আগ্রাসন চলছেই। গত তিন দিনে অন্তত এক ডজন হামলা চালিয়েছে দখলদার ইহুদি সেনাবাহিনী। এতে ৩ জন ফিলিস্তিনি নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন।

পশ্চিম তীরের কালকিলিয়া চেকপয়েন্টে একজন এবং জেরুজালেম ও নাবলুস শহরে অন্য দুজন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করে দখলদার বাহিনী।

নিহতদের মধ্যে রাব্বি নামের একজনকে কালকিলিয়া চেক পয়েন্টে কোন কারণ ছাড়াই মাথায় গুলি করে হত্যা করেছে দখলদার সেনারা। এ সপ্তাহেই তাঁর বিয়ের কথা ছিল। এ ঘটনায় নিহতের বিরুদ্ধে এক ইহুদিকে গাড়ি ধাক্কা দেয়ার কাল্পনিক নাটক সাজিয়েছে সন্ত্রাসী ইসরাইল।

নিহত ফিলিস্তিনি যুবক তামির কিলানি।
নিহতের পাশে ফিলিস্তিনি মায়ের কান্না।

অন্যদিকে জেরুজালেম ও নাবলুসে অন্য দুজনের হত্যাকাণ্ডকে বৈধতা দিতে অভিযোগ করে যে, এই দুই ফিলিস্তিনি নাকি ছুরি নিয়ে আক্রমণ করেছিলেন। তবে ছুরি নিয়ে আক্রমণ ও গাড়ি ধাক্কা দেয়ার কোন প্রমাণ দেখাতে পারেনি মিথ্যাবাদী ইসরাইল।

এছাড়াও দখলকৃত জেরুজালেমসহ পশ্চিম তীরের বিভিন্ন এলাকায় অনেকগুলো হামলা চালিয়েছে সন্ত্রাসী ইসরাইল। এমনকি নিয়মিতই হামলা হচ্ছে পবিত্র আল-আকসা মসজিদ প্রাঙ্গণেও।

ফিলিস্তিনে নিয়মিত এসব আগ্রাসন ঘটলেও হলুদ মিডিয়া বরাবরই বিশ্ববাসী থেকে আড়াল করে রাখে এসব ঘটনা। গত কয়েক মাস আগে ইসরাইলে ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারা কয়েকটি বিচ্ছিন্ন হামলা চালায়। সেসময় দালাল মিডিয়া এসব খবর জোরেসোরে প্রচার করেছে। কয়েকদিন পর্যন্ত সেসব ঘটনা প্রচার করেছে তারা।

এসব অতি প্রচারনার উদ্দেশ্য হচ্ছে বিশ্ববাসীর সামনে ফিলিস্তিনিদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা। অথচ সন্ত্রাসী ইসরাইল নিজেই অনানুষ্ঠানিক যুদ্ধ চালিয়ে যাচ্ছে ফিলিস্তিনে।

চলতি বছর মাত্র ৯ মাসে ১৭৬ জন ফিলিস্তিনিকে অকারণে হত্যা করেছে দখলদার ইসরাইল। এসকল সন্দেহাতীত যুদ্ধাপরাধ করা সত্ত্বেও ইসরাইলের বিরুদ্ধে দালাল মিডিয়ার কোন প্রতিবেদন থাকে না। উলটো ফিলিস্তিনিদেরই দোষারোপ করে আসছে দালাল মিডিয়াগুলো।

মিডিয়া সন্ত্রাস বর্তমান বিশ্বে ইসলামের বিরুদ্ধে সবচেয়ে বড় সন্ত্রাস। মুসলিমদের হত্যা করার চাইতে গুরুতর হচ্ছে এই মিডিয়া সন্ত্রাস। কেননা একটি মিথ্যা বারংবার প্রচার করতে থাকলে মানুষ সেটাকেই সত্য ভাবতে শুরু করে।


তথ্যসূত্র:
1. Palestinian man shot, killed by Israeli forces in Qalqilia-
https://tinyurl.com/42utbwnd
2. The last farewell of Palestinian youth Tamer Kilani, who was assassinated by Israeli occupation in Nablus, at dawn today-
https://tinyurl.com/2yfrrkab
3. Israeli occupation assassinated the 33-year-old Palestinian man Tamer Kilani by a booby-trapped motorcycle in the old city of Nablus at dawn today-
https://tinyurl.com/4r8a3fcp

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধহিন্দুত্ববাদী সন্ত্রাসী ভারতঃ মিথ্যা অভিযোগে দুই মুসলিমকে গণপিটুনি
পরবর্তী নিবন্ধহিন্দুত্ববাদী ভারতের সাথে যৌথ অস্ত্র উৎপাদন চুক্তি সংযুক্ত আরব আমিরাতের