হিন্দুত্ববাদী সন্ত্রাসী ভারতঃ মিথ্যা অভিযোগে দুই মুসলিমকে গণপিটুনি

0
419
উগ্র হিন্দু সন্ত্রাসীদের পিটুনিতে বেহুশ হয়ে পড়ে আছে দুই মুসলিম যুবক। ছবিঃ সংগৃহীত
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

ভারতের কর্ণাটক প্রদেশে দুই মুসলিম যুবককে মিথ্যা অভিযোগে নির্মমভাবে গণপিটুনি দিয়েছে উগ্র হিন্দু জনতা। প্রদেশটির দক্ষিণ কন্নড় জেলায় গত ২১ অক্টোবর ঘটেছে ঘটনাটি।

ভুক্তভোগী রফিক এবং রমিজুদ্দিন হকারি করে কাপড়ের ব্যবসা করেন। কানিউর, পুত্তুরের কাছে এক মহিলার সাথে দাম নিয়ে কথা কাটাকাটি হয়। ঐ মহিলার সাথে তারা দুর্ব্যবহার করেছে এমন অভিযোগ এনে প্রায় ৫০ জন উগ্র হিন্দু নির্মমভাবে তাদেরকে আক্রমণ করে।

ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, রফিক এবং রমিজুদ্দিন সাধারণত কাপড় বিক্রি করতে গ্রামে গ্রামে যেত। “কানিউর গ্রামের একজন মহিলা যখন তাদের কাছ থেকে কাপড় কিনছিলেন তখন কথার কাটাকাটি হয়। তারপর রফিক ও রমিজুদ্দিন যখন ফিরে আসছিল তখন তাদের উপর হামলার ঘটনা ঘটে।”

তারা আরও বলেন, এই ঘটনায় অভিযোগ করতে থানায় গেলে, পুলিশ তাদের অভিযোগ নথিভুক্ত করেনি। বরং হিন্দু মহিলাদের দেওয়া মিথ্যা অভিযোগের ভিত্তিতে পুলিশ মুসলিম ব্যবসায়ীদের বিরুদ্ধেই এফআইআর দায়ের করেছে।

এভাবেই হিন্দুত্ববাদী সন্ত্রাস ভারতে প্রতিনিয়ত মুসলিমদেরকে নির্যাতন, নিপীড়ন, হত্যা করা হচ্ছে। থানায় গেলেও তাদের অভিযোগ আমলে নেয়া হয় না। বরং পুলিশি নিরাপত্তায় উগ্র হিন্দু সন্ত্রাসীরা ঝাঁপিয়ে পরে নিরাপরাধ মুসলিম নারী ও পুরুষদের উপর।

তথ্যসূত্র:
——-
1. ভিডিও:
https://tinyurl.com/2kc4nz5x
https://tinyurl.com/yfawe8mu

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ সীমান্তে মিয়ানমারের ড্রোনঃ প্রশাসন, মিডিয়া নিশ্চুপ
পরবর্তী নিবন্ধপশ্চিম তীরে দখলদার ইসরাইলের এক ডজন হামলা, নিহত ৩ ফিলিস্তিনি