মঞ্চে উঠে হিন্দু লোককে জুতা দিয়ে পেটালেন নারী

সাইফুল ইসলাম

0
927
বেটি বাঁচাও মঞ্চের নেতাকেই নিজ মেয়ে অপহরণে জড়িত থাকার দায়ে জুতাপেটা করলেন এক নারী

দিল্লির ছাতারপুরে হিন্দু একতা মঞ্চের উদ্যোগে মঙ্গলবারে (২৯শে নভেম্বর) আয়োজিত হয়েছে ‘বেটি (মেয়ে) বাঁচাও মহাপঞ্চায়েত’। এই অনুষ্ঠান চলাকালে এক নারী স্টেজে ওঠে সেখানে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে জুতা দিয়ে আঘাত করেছেন। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ‘বেটি বাঁচাও মহাপঞ্চায়েত’ অনুষ্ঠান চলাকালে এক নারী মঞ্চে উঠে মাইক হাতে নিয়ে নিজের বক্তব্য দিতে শুরু করেন। তিনি বলেছেন, ‘হিন্দু একতা মঞ্চ বেটি বাঁচাও মহামঞ্চায়েত আয়োজন করেছে। এদিকে আমি বিচার চেয়ে চেয়ে ঘুরছি, কারও কোনো সাহায্য পাচ্ছি না।’

এরপর তিনি নিজের পায়ের জুতা খুলে পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে জুতা দিয়ে আঘাত করতে থাকেন।
মহিলার অভিযোগ হলো, তিনি যে ব্যক্তিকে জুতা দিয়ে মেরেছেন, তার পুত্র মহিলার কন্যাকে অপহরণ করে নিয়ে বিয়ে করেছে। এ বিষয়ে তিনি পুলিশের কাছেও অভিযোগ জানিয়েছেন, কিন্তু পুলিশও কোনো ব্যবস্থা নেয়নি।

মঙ্গলবার মহিলা জানতে পারেন, তার কন্যাকে অপহরণকারী ছেলের বাবা হিন্দু একতা মঞ্চের আয়োজিত ‘বেটি বাঁচাও মহাপঞ্চায়েত’ অনুষ্ঠানে আসছে। তাই তিনি অনুষ্ঠানে গিয়ে ঐ ব্যক্তিকে জুতা দিয়ে আঘাত করেন।
হিন্দু সন্ত্রাসীরা এভাবেই একদিকে নারী অধিকারের কথা বলে, অন্যদিকে নিজেরাই নারীদেরকে চরমভাবে নির্যাতন করে। ভারত বর্তমানে ধর্ষণের মহারাজ্য হিসেবে পরিচিত। সেখানে নারীদের কোনো নিরাপত্তা নেই।



তথ্যসূত্র:
——–
1. Woman hits man with slippers during at an event for shraddha justice in Delhi
https://tinyurl.com/23d4vhbn
2. ঘটনার ভিডিও
https://tinyurl.com/4ykrfvyc

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন