ইহুদিদের খুনের নেশা: এক দিনে দুই সহোদরসহ ৪ মুসলিমকে হত্যা

ইউসুফ আল-হাসান

0
350

প্রতিদিনই কোন না কোন ফিলিস্তিনি মুসলিমকে খুন করা যেন নেশায় পরিণত হয়েছে সন্ত্রাসী ইসরাইলি সেনাদের। চলতি বছর তিন শতাধিক ফিলিস্তিনিকে খুন করেছে। ফের এক দিনে আপন দুই ভাইসহ মোট ৪ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করলো দখলদার ইসরাইলি সন্ত্রাসীরা।

গতকাল ২৯ নভেম্বর সকালে অধিকৃত পশ্চিম তীরের রামাল্লায় সেনা অভিযান চালিয়ে দুই ভাইসহ ৩ যুবক ও অপর একজনকে রাতে বাড়িতে অভিযান চালিয়ে গুলি করে হত্যা করে দখলদার বাহিনী। নিহত দুই ভাইয়ের একজন সম্প্রতি বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন এবং তার ছোট ভাই একই বিশ্ববিদ্যালয়ের টেকনোলজি ডিপার্টমেন্টের চতুর্থ বর্ষের ছাত্র। দুই সন্তানকে একত্রে হারিয়ে ফিলিস্তিনি পরিবারে চলছে শোকের মাতম। এছাড়াও অভিযানে আরও ২২ ফিলিস্তিনি আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরো বছর জুড়েই দখলদার বাহিনী দখলদারিত্ব বৃদ্ধির লক্ষ্যে পশ্চিম তীরে ব্যাপক অভিযান চালাচ্ছে। ফিলিস্তিনি বাড়িঘর গুড়িয়ে দিয়ে ইহুদিদের জন্য জায়গা খালি করার দুরভিসন্ধি বাস্তবায়নে তিন শতাধিক ফিলিস্তিনিকে হত্যা করেছে। বরাবরের মতো ঐদিন ভোরে সন্ত্রাসী বাহিনী সামরিক জিপে করে রামাল্লা শহরে ঢুকে সন্ত্রাসী অভিযান শুরু করে। এ সময় ফিলিস্তিনি যুবকরা পাথর নিক্ষেপ করে ইহুদি বাহিনীকে প্রতিরোধ করার চেষ্টা করে। ফলে দখলদার বাহিনীর গুলিতে ৩ জন যুবক নিহত ও অপর ২২ জন আহত হয়।

এছাড়াও ঐদিন পুরো পশ্চিম তীর ও জেরুজালেমে অবস্থিত আল-আকসা মসজিদ প্রাঙ্গনে এক ডজন হামলা চালিয়েছে দখলদার বাহিনী। আল-আকসা মসজিদে প্রবেশের সময় মুসলিম যুবকদের শারিরিক নির্যাতন ও এক যুবতি মুসলিমাকে টেনে-হিঁচড়ে শরীরের উপর চড়ে বসে দুই নাপাক ইহুদি সেনা। এ সময় ফিলিস্তিনি নারীর মুখে ঘুসি মারতে দেখা যায় সেনাদের।

সন্ত্রাসী ইসরাইলের এমন আচরণের পরও গোটা পশ্চিমা বিশ্ব ইসরাইলকে সমর্থন দিয়ে যাচ্ছে। আর মুসলিম গাদ্দার শাসকগোষ্ঠীও ফিলিস্তিনিদের ভুলে গেছে। এ অবস্থায় ফিলিস্তিন ও আল-আকসা উদ্বারে মুসলিম জাতিকেই প্রয়োজনী পদক্ষেপ নেয়া ও হকপন্থী মুজাহিদদের কাতারে শামিল হওয়া একান্ত্য কর্তব্য হয়ে পড়েছে।



তথ্যসূত্র:
——-
1. 3 Palestinians killed, 22 injured in Israeli raids
https://tinyurl.com/42umcwxk

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন