পাওনা টাকা চাওয়ায় ঢাবিতে ক্যান্টিন মালিকের দাড়ি ছিঁড়লো ছাত্রলীগ নেতা

- সাইফুল ইসলাম

0
237

পাওনা টাকা চাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সূর্যসেন হলের ক্যান্টিনের মালিককে মারধর করেছে হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন অভি। গত সোমবার হলের ক্যান্টিনের মালিক ফাহিম হোসেনকে মারধর করে ওই ছাত্রলীগ নেতা। এ সময় ক্যান্টিন মালিকের দাড়ি টেনে ছিঁড়ে ফেলে সে।

এ বিষয়ে ভুক্তভোগী ক্যান্টিন মালিক ফাহিম হোসেন গণমাধ্যমকে বলেন, ‘দুপুরে আমি ক্যাশে বসা ছিলাম। অভি ভাই এসে আমার কাছে খাবার চান। আমি খাবার দিলাম এবং আগের বাকি ২ হাজার ৬৫০ টাকা দেয়ার বিষয়ে বলি। এতে তিনি আজকের খাবারও বাকি খাতায় লিখে রাখতে বললে আমি ম্যানেজারকে দিয়ে লিখে রাখি। কিন্তু কিছুক্ষণ পর তিনি আবার এসে আমাকে ক্যাশ কাউন্টার থেকে ডেকে নিয়ে কার সঙ্গে কীভাবে আচরণ করতে হয় জিজ্ঞেস করেন। আমি বলি, ভাই আমি তো আপনার কাছে শুধু বাকি টাকা চেয়েছি আর কিছু না। এ সময় সে আমার দাড়ি টান দিয়ে ছিঁড়ে ফেলে এবং আমাকে চড়, কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। তার সঙ্গে অন্যরা তাকে আটকে রাখতে চেষ্টা করলেও সে আমাকে মারতে থাকে এবং আমাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। পরে আমি ক্যান্টিন থেকে বেরিয়ে গিয়ে হলের ছাত্রদের কাছে আশ্রয় নিই। আমাকে কোনো কারণ ছাড়া মারা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।’

এ বিষয়ে অভিযোগপত্র পাওয়ার কথা জানিয়েছেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক জাকির হোসেন ভূইয়া। তিনি বলেন, এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।


তথ্যসূত্র:
১. বাকি টাকা চাওয়ায় ঢাবিতে ক্যান্টিন মালিকের দাড়ি ছিঁড়ল ছাত্রলীগ নেতা
http://tinyurl.com/bddu6mk9

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধইমারতে ইসলামিয়ার মাদকবিরোধী বিশেষ পুলিশ ইউনিটের সাম্প্রতিক কয়েকটি অভিযান
পরবর্তী নিবন্ধফটো রিপোর্ট || আফগানে আল-বদর সেনা প্রশিক্ষণ কেন্দ্রে সেনা প্রশিক্ষণ