দিনাজপুরে মাদক বিক্রির সময় দুই বিজিবি সদস্য আটক

0
251

দিনাজপুরে মাদক বিক্রির সময় দুই বিজিবি সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে শহরের গোড়-এ শহীদ ময়দানের কাছে কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশ থেকে তাদের আটক করা হয়। দুই জনকেই বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। খবর -বাংলা ট্রিবিউন

আটককৃতরা হলেন- বিজিবি দিনাজপুর সেক্টরের সিগন্যল ম্যান আনোয়ার হোসেন (৩০) ও ল্যান্স নায়েক সহকারী সাগর হোসেন (৩০)। আনোয়ার হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার পশ্চিম মোড্ডা এলাকার আলমগীর হোসেনের ছেলে। সাগর হোসেন ঝিনাইদহ জেলার সদর থানার আরাপপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

দিনাজপুর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের ওসি এটিএম গোলাম রসুল জানান, দুই মাদক ব্যবসায়ী কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশে পাইকারি মাদক বিক্রির জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় নিশ্চিত হয়ে দুই জনকে আটক করা হয়। তাদের মোটরসাইকেলে সবুজ রঙের একটি ব্যাগে স্কচটেপ মোড়ানো দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে সেগুলো জব্দ করে দুই জনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বিজিবি দিনাজপুর সেক্টরের সদস্যরা আটক দুই জনকে ডিবি কার্যালয় থেকে নিয়ে যায়। এ ব্যাপারে কী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা জানতে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডারের সরকারি নম্বরে বারবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

 

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন