কক্সবাজারে ৬ মসজিদ কর্তৃপক্ষকে জরিমানা করলো ত্বাগুত প্রশাসন!

0
728
কক্সবাজারে ৬ মসজিদ কর্তৃপক্ষকে জরিমানা করলো ত্বাগুত প্রশাসন!

কক্সবাজারে জুমার নামাজে ত্বাগুত সরকারের নির্ধারিত সংখ্যার চেয়ে অতিরিক্ত মুসল্লি হওয়ায় ৬টি মসজিদের কর্তৃপক্ষকে জরিমানা করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে বার্তা সংস্থা ’বেকিং নিউজকে’ এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে জুমার নামাজে ১০ জন এবং ওয়াক্তিয়া নামাজে ৫ জনের বেশি মসজিদে না যেতে আদেশ জারি করা হয়েছে।

এদিকে, ইমামগণের বক্তব্য হল,  বর্তমান সময়ে মানুষ আল্লাহ তায়ালার গযব করোনা থেকে বাঁচতে সরকারের অব্যস্থাপনার কারণে চিকিৎসাসহ সব কিছু থেকে নিরাশ হয়ে আল্লাহ মুখী হচ্ছে। এমতাবস্থায় তাঁদেরকে নিষেধ করা হলেও ইমাম সাহেব নামাজে দাঁড়ানোর পর পিছনে এসে জামাতের সাথে শরিক হচ্ছেন। এক্ষেত্রে তাঁরা বাহ্যিক সুরক্ষার বিষয়গুলোকেও গুরুত্ব দিচ্ছেন। আর সরকারও প্রয়োজনের বিবেচনায় কাঁচা বাজারসহ নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের দোকান, ফ্যাক্টরী বিভিন্ন নিয়মে খোলা রাখছে, সেখানে শত শত মানুষ কেনাকাটা করছে, শ্রমিকরা কাজ করছে। আবার, এমনও দেখা যাচ্ছে যে, মসজিদে মুসল্লিদের চেয়ে তাদের ফটো তোলার জন্য যাওয়া সাংবাদিকের সংখ্যা বেশি! তাহলে কিছু সময়ের জন্য বিভিন্ন পদক্ষেপের সাথে মসজিদে জামাতে শরিক হলে মসজিদ কর্তৃপক্ষের কি দোষ থাকতে পারে? মসজিদ কর্তৃপক্ষ থেকে জরিমানা আদায় করা হবে কেন?

 

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন