জোর করে ছাত্রলীগের প্রোগ্রামে নিয়ে যাওয়ার জেরে ঢাবি ছাত্রীর ‘আত্মহত্যার চেষ্টা’!

0
127

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি সুফিয়া কামাল হলের প্রথম বর্ষের এক ছাত্রীকে বকাঝকা ও হল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়ে জোর করে প্রোগ্রামে নিয়ে যাওয়ার অভিযোগ উঠছে শাখা ছাত্রলীগের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী কয়েকটি নাপা ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করেছেন বলে একটি ঘটনা সামনে আসে। রবিবার (২৮ এপ্রিল) রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অতিরিক্ত নাপা ঔষধ খেয়ে অসুস্থ হয়ে পড়া ওই শিক্ষার্থী সুফিয়া কামাল হলের সেক্রেটারি ব্লকের গণরুমে থাকেন এবং ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী মালিহা সিনথিয়ার তত্ত্বাবধানে বলে জানা গেছে।

জানা যায়, রবিবার সন্ধ্যায় সুফিয়া কামাল হলের শীর্ষ পদপ্রত্যাশী ও ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়নের অনুসারী সৈয়দা মেহেজাবীন সারা ভুক্তভোগীসহ অন্যান্য শিক্ষার্থীদেরকে নিয়ে টিএসসিতে প্রোগ্রাম করতে যায়। পরবর্তী সময়ে এই ঘটনার জের ধরে হতাশাগ্রস্ত হয়ে ওই ছাত্রী ৭ থেকে ৮টি নাপা ওষুধ খায় এবং অসুস্থ হয়ে পড়লে সহপাঠীরা তাকে হল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে রাতেই হলে ফিরেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৮০২নং ওয়ার্ডের ভর্তি তালিকায় রাত ১টা ১০ মিনিটে ভুক্তভোগীকে ভর্তি করার তথ্য পেয়েছে দ্যা ডেইলি ক্যাম্পাস।

তথ্যসূত্র:
১. ‘নাপা খেয়ে’ অসুস্থ ঢাবি ছাত্রী, হল ছাত্রলীগের পাল্টাপাল্টি দোষারোপ – https://tinyurl.com/4d92cyt4

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনের জিহাদ || আপডেট – ২৯ এপ্রিল, ২০২৪
পরবর্তী নিবন্ধআল-কাসসামের অ্যাম্বুশে অন্তত ১৪ জায়োনিস্ট সৈন্য হতাহত