৯৯৯ ফোন করায় চড়াও হলেন ইউপি মেম্বার

0
118
৯৯৯ ফোন করায় চড়াও হলেন ইউপি মেম্বার

রংপুরের বদরগঞ্জের রাধারনগর ইউনিয়নের মন্ডলপাড়ার হতদরিদ্র আজিয়ার রহমানের স্ত্রী ও দুই সন্তান নিয়ে অভাবের সংসার। করোনার দুর্যোগ মুহুর্তে কাজ না থাকায় সম্প্রতি তার স্ত্রী রাবেয়া বেগম সাহায্যের জন্য জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। ফোনে তাদের কষ্টের কথা জানান তিনি।

অপর প্রান্ত থেকে স্থানীয় প্রশাসনকে ভুক্তভোগির সমস্যার বিষয়টি সরেজমিন দেখে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়। এ খবর জানতে পেয়ে ওই এলাকার ইউপি সদস্য সামশুল হক ৯৯৯ ফোনদাতা রাবেয়ার স্বামীর ওপর চরম ক্ষুদ্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে আজিয়ার রহমানের কাছে চৌকিদার পাঠান। তাকে ওই এলাকার পাঠানেরহাট এলাকায় আটক করে তার ওপর চড়াও হন মেম্বার। লোকজনের সামনে তাকে কড়া ভাষায় ধমক দেন তিনি। এমনকি ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার জন্য তাকে গালাগাল করা হয়। কালের কন্ঠের রিপোর্ট

ভুক্তভোগি আজিয়ার রহমান বলেন, ৯৯৯ নাম্বারে কল দেওয়ায় মেম্বার সামশুল আমাকে চৌকিদার দিয়া ডেকে নিয়া চরমভাবে রাগারাগি করছে। আবার কয়, তুই কার বুদ্ধিতে ওই নাম্বারে কল দিছিস। এই নিয়া তিনি আমাকে চরম অপমান করে।

অভিযোগ অস্বীকার করে ইউপি মেম্বার সামশুল হক জানান, আমাদের না জানিয়ে কেন সে ৯৯৯ নম্বরে ফোন করেছে সে বিষয়টি তার কাছে জানতে চাওয়া হয়েছে। ধমক কিংবা রাগারাগি করা হয়নি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন