পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর মুজাহিদদের হামলা, নিহত একধিক, ২৭টি ভূমি মাইন গনিমত

1
957
পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর মুজাহিদদের হামলা, নিহত একধিক, ২৭টি ভূমি মাইন গনিমত

পাকিস্তান ভিত্তিক অন্যতম জিহাদী তানযিম তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) এর জানবায মুজাহিদিন দেশটির মুরতাদ বাহিনীর বিরুদ্ধে ২টি সফল অভিযান পরিচালনা করেছেন।

টিটিপির কেন্দ্রীয় মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানিয়েছেন, গত মঙ্গলবার বিকাল ৪টায় পাকিস্তানের বাজুর এজেন্সীর “গাবরী” এলাকায় অবস্থিত পাকিস্তানী মুরতাদ বাহিনীর একটি পোস্টে অবস্থানকারী মুরতাদ সৈন্যদের টার্গেট হামলা চালান “টিটিপি”র স্নাইপার মুজাহিদিন। এতে এক মুরতাদ সৈন্য নিহত হয়।

বাকি সৈন্যরা পোস্ট ছেড়ে পলায়ন করলে, পোস্টের আশপাশে পাকিস্তানি মুরতাদ সেনাবাহিনীর স্থাপন করা ২৭টি ভূমি মাইন গনিমত লাভ করেন মুজাহিদগণ।

একই দিন বিকাল ৫:৩০ মিনিটের সময় তেহরিক-ই-তালেবান পাকিস্তানের জানবায মুজাহিদগণ অন্য একটি অভিযান পরিচালনা করেন উত্তর ওয়াজিরিস্তানের “আঙ্গুর আডী” এলাকায়। এখানে অবস্থিত পাকিস্তান মুরতাদ বাহিনীর একটি সামরিক ঘাঁটি লক্ষ্য করে ভারী অস্ত্র দ্বারা হামলা চালান মুজাহিদগণ। যার ফলে অনেক মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়েছে। ক্ষতিগ্রস্থ হয়েছে অনেক যুদ্ধসরঞ্জামাদি।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধশাম | তানযিম হুররাস আদ-দ্বীনের একজন মুজাহিদের পক্ষ থেকে মুজাহিদ ভাইদের প্রতি বার্তা
পরবর্তী নিবন্ধখোরাসান | তালেবান নিয়ন্ত্রিত লোগার প্রদেশে অনুষ্ঠিত হলো “পিস অ্যান্ড ব্রাদারহুড’ নামে একটি কবিতা আবৃত্তি অনুষ্ঠান