শরিয়তসম্মত বিয়ে বন্ধ করলো ইউএনও

1
639
শরিয়তসম্মত বিয়ে বন্ধ করলো ইউএনও

সিরাজগঞ্জে একটি শরীয়ত সম্মত বিয়ে বন্ধ করে দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।
গতকাল সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জায়েজ বিয়ে ভেঙে দেয়া হয়।

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা এলাকায় গতকাল সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কনের বাড়িতে বিয়ের আয়োজন চলছিল। খবর পেয়ে বেলকুচি ইউএনও মো. আনিসুর রহমান সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। তিনি বিয়েটি বন্ধ করে দেন। সন্তানেরা ‘প্রাপ্তবয়স্ক’ না হওয়া পর্যন্ত তাঁরা বিয়ে দেবেন না বলে ভ্রাম্যমাণ আদালতের কাছে মুচলেকা দিতে বাধ্য করা হয়। প্রথম আলো

১টি মন্তব্য

  1. মা’আযাল্লাহ…..এ ত্বাগুত গোষ্ঠী গুলোর লক্ষ উদ্দেশ্যটা কি??এরা কি তাহলে দাজ্জালের আসল চেলা চামুণ্ডা,,,,,,??????
    👉 পুরো দেশ জুড়ে আজ জ্বিনার ছড়াছড়ি।দৈনন্দিন কত মা-বোনেরা প্রকাশ্যে দিবালোকে ধর্ষণের শিকার হচ্ছে তারপরেও এদের শয়তানি বুদ্ধি কমেনা,,,,,,!!তারা চায় ধর্ষণ করে করে নারী জাতিকে শেষ করে ফেলো তবুও সাবধান তাদের বিয়ে করবেনা….!কোথায় আজ মানোবধীকার সংস্থা,,,,,!কোথায় আজ নারীদের সমানোধীকারের হিজড়া কুকুর গুলো??
    তারা কখনোও জনগণের ভালো চায়না!তারা চায় জনগণের রক্ত গুলো চুষে নিতে,,,,জনগণের টাকায় চলে আবার জনগণের বুকেই লাথি মারে! হায় আফসোস,,,,!!আর কবে আমাদের জ্ঞান বুদ্ধির সমাহার ঘটবে ?? আর কবে আমরা জাগ্রত হবো??এখনোও কি সময় হয়নি জালিমের বিরুদ্ধে রুখে দাড়াবার??নাকি আমরা এখনোও সব কাপুরুষ হয়ে ঘর কোনে হয়ে বসে বসে তাদের শয়তানি বক্তব্য গুলো শুনেই যাবো ?? আর তাদের তামাশা গুলোও দেখে যাবো ?? আল্লাহ আমাদের সকলকে সঠিক বুঝ দান করুণ আমীন ইয়া রাব্বাল আলামীন !! !! !! !!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন