পটুয়াখালীতে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে হত্যার চেষ্টা ছাত্রলীগ সভাপতির

0
291
পটুয়াখালীতে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে হত্যার চেষ্টা ছাত্রলীগ সভাপতির

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্রমেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের সমর্থক রাকিবুল ইসলাম দীপ্তকে (২২) হত্যা চেষ্টা করেছে শহর ছাত্রলীগ সভাপতিসহ দু’জন।

এর আগে ২৭ জানুয়ারি বুধবার বিকেলে দীপ্তর মা মোসা: সেলিনা বেগম শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাতনামা আট থেকে ১০ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ২৬ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে শহরের মনোহরপট্টি তিন রাস্তার মোড়ে আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাতনামা আট থেকে ১০ জন ধারালো অস্ত্র দিয়ে দীপ্তকে হত্যার চেষ্টা করেন। পরে আসামিদের অস্ত্রের আঘাত প্রতিহত করার চেষ্টা করলে দীপ্তর বাম হাতে কনুইর উপরিভাগে ও নিচের অংশে গুরুতর আঘাত লাগে। এ ছাড়াও দীপ্তর মাথার পেছনের অংশে ও বাহুর নিচেও গুরুতর আঘাত লাগে। ঘটনার পর পরই আশঙ্কাজনক অবস্থায় দীপ্তকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালের শেবাচিম হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নয়া দিগন্ত

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন