ভারতে জনসম্মুখে আইনজীবী দম্পতিকে কুপিয়ে হত্যা

0
510
ভারতে জনসম্মুখে আইনজীবী দম্পতিকে কুপিয়ে হত্যা

ব্যস্ত সড়কে গাড়ি থেকে নামিয়ে আইনজীবী দম্পতিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। করা হয় একের পর এক ছুরিকাঘাত। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতের তেলেঙ্গানার মন্থনি ও পেড্ডাপল্লী শহরে ঘটনাটি ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে আটক করা হয়েছে। তবে ঘটনার মূলহোতা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম দ্য হিন্দুর খবরে বলা হয়, স্বামী গট্টু ভমন রাও এবং স্ত্রী পিভি নগামণি- দু’জনেই তেলেঙ্গানা হাইকোর্টের আইনজীবী। তাদের জনসম্মুখে কুপিয়ে হত্যা করা হলেও এগিয়ে আসেননি কেউ। কারণ সবাই ব্যস্ত ছিল ঘটনাটি ভিডিও ধারণ করতে।

ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত সড়কে হঠাৎই উল্টোদিক দিয়ে আইনজীবী স্বামী-স্ত্রীর গাড়ির সামনে এসে দাঁড়ায় কালো রঙের একটি গাড়ি। সেখান থেকে দুজন ব্যক্তি বেরিয়ে টেনে হিঁচড়ে নামায় স্বামী-স্ত্রীকে ৷ তারপর ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপাতে থাকে তাদের। কয়েক সেকেন্ডের মধ্যে সবার চোখের সামনে দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান হামলাকারীরা।

একটি ভিডিওতে দেখা গেছে, হামলাকারী বারবার বুকে ছুরিকাঘাত করছে গট্টু ভমনের। গাড়ির ঠিক পাশে একটি বাস কিছুক্ষণের জন্য গতি নিয়ন্ত্রণ করে, হর্ন বাজাতে থাকে। এছাড়াও পাশে থাকা এক যুবক বাইক থামিয়ে দেখতে থাকেন গোটা ঘটনা। এরপর সকলেই সরে যান এলাকা থেকে।

অন্য একটি ভিডিওতে দেখা গেছে, মারাত্মকভাবে জখম হন স্ত্রী নগামণি, গাড়ির দুই সিটের মাঝে আটকে রয়েছে। আরও একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা গেছে, ভামন রাও রাস্তায় পড়ে আছে, রক্ত চারিদিকে গড়িয়ে যাচ্ছে।

খবরে বলা হয়েছে, আইনজীবী দম্পতি আগে থেকেই হামলার আশঙ্কা করেছে। এরপরই হামলাকারীদের হাতে তাদের প্রাণ দিতে হলো তাদের।

সূত্র: জি নিউজ ও নিউজ ১৮

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন