গাজা উপত্যকায় ভয়াবহ হামলার পরিকল্পনা করছে ইসরাইলি মন্ত্রিসভা

0
919
গাজা উপত্যকায় ভয়াবহ হামলার পরিকল্পনা করছে ইসরাইলি মন্ত্রিসভা

ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের মন্ত্রিসভা অবরুদ্ধ গাজা উপত্যকায় আবার আগ্রাসন চালানোর পরিকল্পনা করেছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ জুন) লেবাননের আল-আখবার পত্রিকার মাধ্যমে জানা যায়, দখলদার ইসরাইলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেতের সভাপতিত্বে ইহুদিবাদী ইসরাইলির মন্ত্রিসভার এর নিরাপত্তা বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে গাজা উপত্যকায় আবার আগ্রাসন চালানোর ব্যাপারে একটি প্রস্তাব পাস হয়েছে। সন্ত্রাসবাদী ইসরাইলের ১৩ নম্বর টিভি চ্যানেল জানিয়েছে, ইসরাইলি সেনাবাহিনী আবার গাজায় হামলা শুরু করতে চায়; কারণ, তাদের মতে গাজা যুদ্ধ শেষ হয়নি এবং এ ধরনের যুদ্ধের জন্য সব সময় প্রস্তুত থাকতে হবে।

এ কারণে ইহুদিবাদী ইসরাইলের যুদ্ধমন্ত্রী বেনি গান্তেজ ও সেনাপ্রধান আভিভ কুখাবির পরামর্শে গাজা উপত্যকার ওপর আবার হামলার পরিকল্পনা অনুমোদন করেছে ইহুদিবাদী মন্ত্রিসভা।

এদিকে ইসরাইলি সেনাবাহিনীর জন্য নতুন করে অস্ত্রসস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করার লক্ষ্যে জেনারেল কুখাবি আমেরিকা সফরে গেছেন। সাম্প্রতিক গাজা যুদ্ধে খরচ করা অস্ত্রের ঘাটতি পূরণ করতেই তার এ সফর অনুষ্ঠিত হচ্ছে। তিনি মার্কিন কর্মকর্তাদের সঙ্গে ১২ দিনের গাজা যুদ্ধের অভিজ্ঞতাও বিনিময় করবেন।

সূত্র: পার্সটুডে

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন