পাকিস্তান | তেহরিক-ই-তালিবান পাকিস্তানে যুক্ত হল আরও একটি জিহাদী গ্রুপ

6
1006
পাকিস্তান | তেহরিক-ই-তালিবান পাকিস্তানে যুক্ত হল আরও একটি জিহাদী গ্রুপ

ওস্তাদ আসলাম রহিমাহুল্লাহ্’র গ্রুপ তেহরিক-ই-তালিবান পাকিস্তানের আমীর মুফতি নূর ওয়ালী মেহসুদ হাফিজাহুল্লাহ্’র প্রতি আনুগত্যের অঙ্গীকার করেছে বলে জানা গেছে।

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুখপাত্র- মোহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ গত ৭ আগস্ট এক বিবৃতিতে জানান যে, ওস্তাদ আসলাম রহিমাহুল্লাহ্’র গ্রুপ টিটিপিতে যুক্ত হয়েছে।

বিবৃতিতে খোরাসানী বলেন, সকল মুসলিম এবং মুজাহিদীনে পাকিস্তান এবং বিশেষ করে তাদের অনুসারীদের এই সুসংবাদ দেওয়া হচ্ছে যে, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) সঙ্গে পাক জিহাদী দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে। এই ধারাবাহিতায় আজ (৭ আগস্ট) পাক-জিহাদের প্রখ্যাত ব্যক্তিত্ব উস্তাদ আসলাম রহিমাহুল্লাহ্’র জামা’আত “উস্তাদ আকরাম ও বাবা সোয়াতী” হাফিজাহুমুল্লাহ্’র নেতৃত্বে টিটিপির আমির মুফতি নূর ওয়ালী মেহসুদ হাফিজাহুল্লাহ্’র হাতে জিহাদের বায়াত করেছেন এবং টিটিপির প্রতি আনুগত্যের অঙ্গীকার করেছেন।

উক্ত জিহাদী জামা’আত পাকিস্তান জিহাদে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এবং মুজাহিদগণ নিপীড়কদেরকে তাদের বাড়িতেই লক্ষ্যবস্তু করে আসছেন।

তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) এই আনন্দময় মূহুর্তে শুকরিয়া আদায় করছে যে, আরও একটি জামা’আত একক আমিরের আনুগত্য মেনে নিয়েছে। যেখানেই পাক মুজাহিদগণ আছেন, তাদের নিকট আমাদের এই বার্তা রইলো যে, তারা যেন সবাই একই আমিরের অধীনস্থ হয়ে যান এবং নিজেদের ব্যক্তিগত প্রতিভাকে সমষ্টিগতভাবে ব্যবহার করেন। আল্লাহ্ তা’আলা আমাদের সমর্থক এবং সহায়ক হোন- আমিন।

 

6 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন