গণহত্যার প্রস্তুতি | ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ গ্রহণ

উসামা মাহমুদ

0
1171
ভারতকে রাম রাজ্য বানানোর শপথ গ্রহণ

সেকুলার নেতারা ভারতকে কথিত বৃহৎ গণতন্ত্রের দেশ দাবি করলেও নিয়ন্ত্রক হিন্দুত্ববাদীরা ভারতকে হিন্দু রাষ্ট্রে রূপান্তর করার জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। হিন্দুত্ববাদী অনেক নেতা ভারতকে শুধু হিন্দুদের দেশ হিসেবে আখ্যায়িত করে। মুসলিমদের ভারত ছাড়া করার এবং মুসলিম মুক্ত অখণ্ড ভারত নির্মাণের ঘোষণা ও প্রকাশ্য এজেন্ডা নিয়ে এগোচ্ছে এই হিন্দুত্ববাদীরা।

এবার ভারতের নয়াদিল্লিতে তথাকথিত সাংবাদিক ও কট্টর ইসলামবিদ্বেষী সুরেশ চাভানকে দেখা গেল- সে হিন্দু যুব বাহিনীর সদস্যদের (সিএম যোগী আদিত্যনাথের দল) ভারতকে হিন্দু রাষ্ট্রে রূপান্তর করার শপথ করাচ্ছে, যেখানে অন্যকোন ধর্ম কিংবা মতবাদের মানুষের জায়গা হবে না।

তাদের শপথের ভাষা ছিল এমন –
“আমরা সবাই শপথ নিচ্ছি, কথা দিচ্ছি ও সংকল্প করছি যে,- আমাদের জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত এই দেশকে হিন্দু রাষ্ট্র বানানোর জন্য, বানিয়ে রাখার জন্য এবং এগিয়ে নিয়ে যাওয়ার জন্য লড়াই করবো। আমরা মরব, প্রয়োজন পড়লে মারব। যেকোনো ত্যাগ শিকার করার জন্য যে কোন মূল্য চুকাতে আমরা সামান্য এতটুকুও পিছপা হব না।
আমাদের এই সঙ্কল্প পূর্ণ করার জন্য আমাদের গুরুদেব, আমাদের গুরু দেবতা, আমাদের গ্রাম দেবতা, আমাদের ভারত মাতা, আমাদের পূর্বপুরুষেরা আমাদেরকে শক্তি দিক, শক্তি দিক, জয় দিক, বিজয় দিক, বিজয় দিক, বিজয় দিক, বিজয় দিক, বিজয় দিক।
ভারত মাতার জয়…

এভাবেই গোটা ভারতের হিন্দু সমাজকে প্রয়োজনে মুসলিম গণহত্যা চালিয়ে হিন্দুরাষ্ট্র অখণ্ড ভারত প্রতিষ্ঠার জন্য এক করতে কাজ করছে হিন্দুত্ববাদী উগ্র নেতারা। এই সন্ত্রাসী নেতাদের মিশন যে কতটা সফলতার মুখ দেখতে চলেছে, তা ভারতের বর্তমান মুসলিম নির্যাতনের ঘটনাগুলো দেখলে সহজেই অনুমান করা যায়।

তথ্যসূত্র:
—–
১। CM Yogi Adityanath’s group took pledge to convert India into a Hindu Rashtra.
https://tinyurl.com/23sk522e

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন