হালাল গরুর মাংস বিক্রয় কর্মীদের মারধর হিন্দুত্ববাদী আরএসএস সন্ত্রাসীর

উসামা মাহমুদ

0
1345
হালাল গরুর মাংস বিক্রয় কর্মীদের মারধর হিন্দুত্ববাদী আরএসএস সন্ত্রাসীর

ভারতের হিন্দুত্ববাদীরা মুসলিমদের জন্য প্রকাশ্য অপ্রকাশ্য নানা নিষেধাজ্ঞা জারি করছে। গোটা ভারতেই মুসলিমদের উপর চলছে উগ্র হিন্দুদের নিষেধাজ্ঞার নোংরা খেলা। উগ্র হিন্দুরা মুসলিমদের খাবার, পোষাক, চলাফেরা, ব্যবসা সবকিছুর উপর অন্যায়ভাবে হস্তক্ষেপ করছে।

সেই ধারাবাহিকতায় এবার একটি সুপারমার্কেটে হালাল গরুর মাংস বিক্রি করা নিয়ে বিতর্ক বাধিয়েছে এক হিন্দুত্ববাদী। পরে মুসলিম কর্মীদের হিন্দুত্ববাদী আরএসএস সন্ত্রাসী ও তার বন্ধু মিলে মারধর করে। মুসলিমদের উপর হামলাকারীর সেই উগ্র হিন্দু যুবকের নাম প্রসূন। সে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) সন্ত্রাসীদের কর্মী।

পুলিশ জানিয়েছে, প্রসূন তার বন্ধুর সঙ্গে সুপার মার্কেটে গিয়ে অযথাই হালাল সার্টিফিকেট ছাড়াই গরুর মাংস চায়। তর্ক-বিতর্কের পর দুজনে মুসলিম কর্মীদের ওপর হামলা চালায় এবং ফলে তিনজন কর্মচারী আহত হয়।

ভারতে এখন মুসলিম বিদ্বেষ এতোই প্রবল আকার ধারণ করেছে যে,  কম-বেশি প্রত্যেক হিন্দুই এখন অন্তরে মুসলিম বিদ্বেষ পোষণ করে। সুযোগ পেলেই তা মুসলিমদের উপর প্রয়োগ করে তারা। যা অতিশীঘ্রই একটি ব্যাপক মুসলিম গণহত্যার রূপ নিতে যাচ্ছে- এমন পূর্বাভাস দিয়েছেন বিশ্বের গণহত্যা বিশেষজ্ঞগণ। এমন ভয়ঙ্কর পরিস্থিতিতে তাই মুসলিমদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের প্রতিরক্ষা জোরদার করার আহ্বান জানিয়েছেন হক্কানী আলেমগণ।


তথ্যসূত্র:
——–
1. Man arrested for assaulting supermarket staff over halal beef
https://tinyurl.com/bdhp38f9

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন