এবার নামায নিষিদ্ধ ও মসজিদ বুলডোজার দিয়ে ভেঙ্গে দেওয়ার আহ্বান উগ্র হিন্দুত্ববাদী পান্ডের

মাহমুদ উল্লাহ্‌

2
430

ভারতের হিন্দুত্ববাদীরা মুসলিমদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ধর্মীয় বিধি বিধান পালনে অন্যায়ভাবে হস্তক্ষেপ করে যাচ্ছে। একেরপর এক হিন্দুত্ববাদীরা লাগামহীন মুসলিম বিদ্বেষী বক্তৃতা দিয়ে যাচ্ছে।
বিজেপির মুখপাত্র নুপুর শর্মার মুসলিম বিরোধী বক্তব্যের বিরুদ্ধে গত শুক্রবার মুসলিমরা প্রতিবাদ জানায়। সে সময় হিন্দুত্ববাদী পুলিশ মুসলিমদের উপর হামলাও চালিয়েছে।
পরে হিন্দুত্ববাদীরা আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে অবমানকারীদের পক্ষ নিয়ে একটি মুসলিম বিদ্বেষী ঘৃণামূলক বক্তৃতার আয়োজন করে। সেখানে হিন্দুত্ববাদী নেত্রী পূজা শকুন পান্ডে যে ‘অন্নপূর্ণা মা’ নামেও পরিচিত। সে মুসলমানদের বিরুদ্ধে আরও একটি বিদ্বেষমূলক ভাষণ দেয়।

শূধু তাই নয়, ৫ জুন, ২০২২এ, পান্ডে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের কাছে “তার রক্ত ​​দিয়ে” একটি চিঠি লিখে, তাকে শুক্রবারে নামাজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলে। সে নামাজের জামাআতকে একটি “হিন্দু-বিরোধী ধর্মসভা” হিসেবে আখ্যা দেয়।

তার চিঠির কিছু অংশ:

“শুক্রবার নামাজের দিন নয়। বরং এটি সন্ত্রাসের দিন। মুসলমানদের জুমার জামাত ইবাদতের জন্য নয় বরং অমুসলিমদের গণহত্যা, লুট, অগ্নিসংযোগ এবং যৌন হয়রানির জন্য। তাই, অখিল ভারত হিন্দু মহাসভা আপনার সামনে নিম্নলিখিত দাবিগুলি পেশ করেছে:

শুক্রবারে, ছোট মসজিদে মুসলমানদের প্রবেশ কেবলমাত্র ১০ মুসলমানের মধ্যে সীমাবদ্ধ করা উচিত এবং বড় মসজিদে ২৫ জন মুসলমানের প্রবেশের অনুমতি দেওয়া উচিত।

অবিলম্বে গণপ্রার্থনা নিষিদ্ধ করা উচিত। মসজিদ, যেখানে শুক্রবারে দাঙ্গা ও ষড়যন্ত্র হয়, বুলডোজার দিয়ে তা ভেঙে ফেলা উচিত।

পান্ডে শাতেমে রাসূল নূপুর শর্মার মন্তব্যকেও যথার্থ বলে স্বীকৃতি দিয়েছে।

পান্ডে একজন পুনরাবৃত্তিকারী মুসলিম বিদ্বেষী অপরাধী। সে তার মুসলিম বিরোধী মন্তব্যের জন্য পরিচিত। ২০২১ সালের ডিসেম্বরে হরিদ্বারের ধর্ম সংসদে, কোনো ধরণের রাখডাক ছাড়াই সে সরাসরি মুসলমানদের গণহত্যার আহ্বান জানিয়েছিল। পান্ডে মুসলিমদের বিরুদ্ধে অস্ত্র তুলে নেওয়ার ডাক দিয়েছিল এবং গণহত্যার জন্য উস্কানি দিয়েছিল।

সে বলেছে“অস্ত্র ছাড়া কিছুই সম্ভব নয়। আপনি যদি তাদের জনসংখ্যা শেষ করে দিতে চান তবে তাদের হত্যা করুন। হত্যার জন্য প্রস্তুত থাকুন এবং জেলে যেতে প্রস্তুত থাকুন। এমনকি যদি আমাদের মধ্যে ১০০ জন তাদের (মুসলিম) ২০ লক্ষকে হত্যা করতে প্রস্তুত হয়, তবে আমরা বিজয়ী হব।
তার এই মুসলিম বিদ্বেষী উগ্র মন্তব্যের ব্যাপারে টাইমস নাউ এক ভিডিও সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করে যে, ২০ লক্ষ মানুষকে হত্যার ডাক দেওয়া কি ধর্ম?’
জবাবে ঐ সন্ত্রাসী সাধ্বী অন্নপূর্ণা বলেছে, “হ্যাঁ, এটা আমাদের কর্তব্য।” সে আরো বলেছে “আমরা হিন্দুত্ববাদকে প্রতিষ্ঠা করতে তাদের হত্যা করতেই থাকবো।

একই অনুষ্ঠানে, একটি ইউটিউব চ্যানেলের সাথে একটি সাক্ষাতকারে, পান্ডে বলেছে, “আজ এমন সময় এসেছে যখন মহিলাদের এক হাতে তরোয়াল এবং অন্য হাতে বেলন নিতে হবে। আমি আমার মায়েদের কাছে অনুরোধ করছি যে তারা তাদের ছেলেদের দুর্বলতা না হয়ে বরং তাদের শক্তিতে পরিণত হন। যদি কোথাও অধর্ম হয় তবে তাদের বলুন আমি তাদের কাটাতে আপনার সাথে আসব। কোন মামলা হবে না কিন্তু কিছু দিনের জন্য শুধুমাত্র সামান্য অসুবিধা; আমাদের কল করুন, আমরা আপনার সাথে থাকব।”

পান্ডে হিন্দু মহাসভার একজন উগ্র নেতা এবং প্রায়শই মুসলিমদের বিরুদ্ধে ঘৃণামূলক বক্তব্যের জন্য শিরোনামে থাকে।
২০২০ সালের এপ্রিলে, একটি ভিডিওতে পান্ডে তাবলিগী জামাতের সদস্যদের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করেছিল।

২০২১ সালের মার্চ মাসে, দাসনায় একটি মন্দিরে প্রবেশ করার জন্য হিন্দুত্ববাদী কর্মী শ্রুঙ্গি যাদব একটি নাবালক মুসলিম ছেলেকে মারধর করার পরে, পান্ডে দাবি করেছিল যে অন্যান্য মন্দিরগুলি দাসনার মতো মুসলমানদের প্রবেশ নিষিদ্ধ করার বোর্ড লাগিয়েছে।

একাধিকবার মুসলমানদের হত্যা করার জন্য তার খোলামেলা আহ্বান সত্ত্বেও, ইউপি পুলিশ এখনও পান্ডেকে গ্রেপ্তার করেনি। কারণ সে হিন্দু। পক্ষান্তরে মুসলিমরা অপরাধ না করেও হিন্দুত্ববাদীদের সাজানো মিথ্যা মামলায় বছরের পর বছর কারাগারে কাটাচ্ছে।

তাকে এখনও হিন্দুত্ববাদী মিডিয়া চ্যানেলগুলো আমন্ত্রণ জানায় যাতে করে মুসলিম সম্প্রদায়কে লক্ষ্য করে তার বক্তৃতাগুলো ব্যাপকভাবে প্রচার প্রসারিত হয়। ফলে হিন্দুত্ববাদী মুসলিম বিদ্বেষের বিষক্রিয়া ছড়িয়ে পড়ছে ভারতের রন্ধে রন্ধে। স্বল্প পরিসরে শুরু হয়েছে মুসলিম গণহত্যা। যা ব্যাপক আকার ধারণ করা শুধু সময়ের ব্যাপার। তাই এখনি হিন্দুত্ববাদী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো আহ্বান জানিয়েছেন হক্বপন্থী উলামায়ে কেরাম।


 

তথ্যসূত্র:
——-
1. Pooja Shakun Pandey, Who Called For Namaz Ban, Has a History of Anti-Muslim Hate Speech
https://tinyurl.com/2fv25z8e
2. অস্ত্র প্রশিক্ষণের ভিডিও
https://tinyurl.com/yckwejfc
3.
https://tinyurl.com/2p92t56f
4. Hindutva leaders call for killing Muslims at recent ‘hate speech conclave’ in India: reports
https://tinyurl.com/femc3fny

2 মন্তব্যসমূহ

  1. ওরে মালোয়ানের দল তোরা কি ভেবেছিস আল্লাহ তা’আলা এসবের খবর রাখেন না ?!
    এতো তাঁরই পরিকল্পনা । তিনি হক থেকে বাতিলকে আলাদা করছেন। অপেক্ষা কর!! সেই দিনের জন্য যে দিন আমরা তোদের নেতাদের গলায় বেরী পড়িয়ে রাস্তা দিয়ে কুকুরের মতো নিয়ে যাবো। আর জেনে রাখিস!শেষ ইনশাআল্লাহ আমরাই হাসবো।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধহিন্দু পুরোহিতের ভাষ্যমতেই জ্ঞানবাপি মসজিদে পাওয়া কাঠামোটি ঝর্ণা, শিবলিঙ্গ নয়
পরবর্তী নিবন্ধরাসুল ﷺ-কে অবমাননায় জেগে উঠেছে আরব বিশ্ব, হিন্দুত্ববাদীরা নিষ্ক্রিয় হবে কি?