এবার প্রকাশ্য মিছিলে নবীজি ﷺ-কে নিয়ে কটুক্তির ধৃষ্টতা

নজরুল করিম

0
1001

বিজেপি নেত্রী সুপুর শর্মা ও নবীন জিন্দাল কিছুদিন আগেই নবীজি -কে নিয়ে কটূক্তি করেছে। তাদের তো কোন বিচার হয়নি, বরং এই ঘটনায় প্রতিবাদকারী মুসলিমদের উপর খড়গহস্ত হয়েছে ভারতীয় হিন্দুত্ববাদী পুলিশ; আর নুপুরকে দিয়েছে কড়া নিরাপত্তা।

আর এই বিচার না হওয়াতেই সাহস বেড়েছে উগ্র হিন্দুত্ববাদীদের। তারা এখন প্রকাশ্যে মিছিল করে মুহাম্মাদ -কে নিয়ে কটূক্তি করেছে। তাদের এক নিকৃষ্ট দেবতাকে নবীজির পিতা বলে সম্বোধন করার ধৃষ্টতা দেখিয়েছে এই নিকৃষ্ট গো-পূজারীরা।। নাউযুবিল্লাহ।।
সাথে মুসলিমদের হত্যা করার হুমকি তো ছিলই।

হরিয়ানা রাজ্যের গুরগাওয়ে হিন্দুত্ববাদী দলগুল প্রকাশ্য মিছিল করে এম্ন ধৃষ্টতা প্রদর্শন করে। একের পর এক ইসলাম-বিরোধী আইন-কানুন বাস্তবায়ন করার পর এখন তারা পরিস্থিতি ঘোলাটে করতে নবী অবমাননার বিষয়টি সামনে এনেছে; কারন তাঁরা জানে যে, এই নিকৃষ্ট কাজটি করলে মুসলিমরা অবশ্যই রাস্তায় নেমে আসবে। আর তখন অতি সহজেই তারা নিরস্ত্র মুসলিমদের উপরে গনহত্তা চালাতে পারবে – এমনই মত বিশ্লেষকদের।

গোটা ভারতের উগ্র হিন্দুরা যে ইসলাম ও মুসলিমদের বিরুদ্ধে একজোট হয়েছে, এই ঘটনা সেই বিষয়টি আবার প্রমাণ করে দিল। মুসলিমদেরকে তাই প্রিয়নবী -এর ইজ্জত হেফাজতকল্পে এবং নিজেদের জান-মাল-আব্রুর রক্ষার্থে নববি মানহাজ অনুযায়ী প্রতিরোধ-সংগ্রামের প্রস্তুতি নিতে বলেছেন হক্কানী উলামায়ে কেরাম।


 

তথ্যসূত্র :
———
1. Inaction of Police against Nupur & Naveen is giving Courage to People to abuse our Prophetﷺ . Now Blasphemous Slogans were raised in a rally in Gurgaon
http://tinyurl.com/sa7r6dk8

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন