মুসলিমদের বিরুদ্ধে এবার হিন্দুদের “অক্ষম” করে দেওয়ার হাস্যকর অভিযোগ এক উগ্র হিন্দুর

আবু উবায়দা

0
697

মুসলিমদের সবদিক থেকে কোণঠাসা করতে হিন্দুত্ববাদী ভারতে একের পর এক মিথ্যা ও হাস্যকর প্রোপ্যাগান্ডা ছড়িয়ে যাচ্ছে উগ্র হিন্দুত্ববাদীরা। কখনও লাভ (ভালোবাসা) জিহাদ তো কখনও ল্যান্ড (জমি) জিহাদ, কখনও থুক্‌ (থুতু) জিহাদ তো কখনও আবার করোনা জিহাদ।

এভাবেই মুসলিমদের বিরুদ্ধে একের পর এক হাস্যকর অভিযোগ তুলে যাচ্ছে উগ্র হিন্দুত্ববাদীরা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এক ভিডিওতে এক উগ্র হিন্দুত্ববাদী এবার দাবি করছে যে হিন্দু যুবকদের ‘অক্ষম’ করতে নতুন এক জিহাদে নেমেছে মুসলিমরা।

উক্ত হিন্দুত্ববাদীর নাম ললিত সারদানা, যে ভারতের বিভিন্ন ভর্তি পরীক্ষার জন্য শিক্ষার্থীদের কোচিং করিয়ে থাকে। প্রায় দুই মিনিটেরও বেশি সময়ের সেই ভিডিওতে সেই কথিত শিক্ষক দাবি করে যে, হিন্দু যুবকদের “যৌন শক্তি হ্রাস” করতে মুসলিমরা তাদের পর্ন ছবি দেখিয়ে থাকে। পর্ন ছবি দেখানোর পর হিন্দু যুবকরা নারীদের কাছে না পেলে তখন বাধ্য হয় “হস্তমৈথুন” করতে। আর এভাবেই যৌন শক্তি হ্রাস পাচ্ছে হিন্দু যুবকদের।

ভিডিওতে সে আরও বলে যে, “আমার কথাগুলো মনে রেখো। ভবিষ্যতে আমার কথাগুলিই সঠিক প্রমাণিত হবে যে, এটি তাদের (মুসলিমদের) একটি নতুন জিহাদ!”

হিন্দুত্ববাদী ভারতের মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে মুসলিমদের ওপর উগ্র হিন্দুত্ববাদীদের অত্যাচার দিনের পর দিন বেড়েই চলেছে। তুচ্ছ এবং হাস্যকর অজুহাতে মুসলিমদের পিটিয়ে খুন পর্যন্ত করতে দ্বিধাবোধ করছে না এই উগ্র হিন্দুত্ববাদীগুলো। একের পর এক হাস্যকর প্রোপ্যাগান্ডা চালিয়ে সর্বদা মুসলিমদের কোণঠাসা করে যাচ্ছে তারা। কিন্তু এত কিছুর পরও হিন্দুত্ববাদীদের কথিত ‘আদালত’ মুসলিমদের পক্ষে কোন রায় দেয় না। বরং উল্টো সেই হাস্যকর অভিযোগের পরিপ্রেক্ষিতে কোন মুসলিমকেই গ্রেপ্তার করে হিন্দুত্ববাদী প্রশাসন।

এবারের এই হাস্যকর অভিযোগে এখনও পর্যন্ত কোন মুসলিমকে গ্রেপ্তারের খবর পাওয়া যায় নি ঠিক। তবে বিশ্লেষকরা বলছেন যে, এই হাস্যকর অভিযোগের পরিপ্রেক্ষিতে কোন মুসলিম যদি গ্রেপ্তারও হন, তবুও এতে অবাক হবার কিছু থাকবে না। কারণ এই কুসংস্কারাচ্ছন্ন গোমূত্রপায়ীরা যদি বন্যা হওয়ার পেছনে মুসলিমদের হাট রয়েছে বলে গ্রেফতার করতে পারে, তাহলে এবারও এদের পক্ষে এমনটা করা সম্ভব।

এই জালেম হিন্দুত্ববাদী সম্প্রদায়ের ভয়াল গ্রাস থেকে উপমহাদেশকে রক্ষা করতে হলে মুসলিমদেরকে অবশ্যই প্রতিরোধ-সংগ্রামের নববি পথে ফিরে আসতে হবে বলে মত ইসলামি চিন্তাবীদদের।



তথ্যসূত্র:
——–
1. Ummid: Muslims show porn to Hindus, then teach them to masturbate: JEE, NEET coach in viral video
https://tinyurl.com/2s4kzww6
2. twitter video post
https://tinyurl.com/56s4atfj

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধকাশ্মীরে ভারতীয় সেনা কর্তৃক বর্বর নির্যাতনের খণ্ডচিত্র : সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল
পরবর্তী নিবন্ধএবার ইডেন কলেজ ছাত্রীদের নির্যাতনের ও অশালীন ভিডিও করে ফাঁসের হুমকি ছাত্রলীগ নেত্রীর