ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ২৫ মে, ২০২৪

0
168

হামাস নেতা ওসামা হামদান বলেছেন, ইসরায়েলের সাথে নতুন করে আলোচনার কোনো প্রয়োজন নেই। কারণ এই ধরনের আলোচনা ইসরায়েলি বাহিনীকে গাজায় আগ্রাসন চালিয়ে যাওয়ার আরও বেশি সময় করে দেয়।

বন্দীদের মুক্তির দাবিতে দখলদার ইসরায়েলিরা নেতানিয়াহুর সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করছে।

রাফার একটি বাড়িতে জায়োনিস্ট বাহিনীর হামলায় অন্তত ৬ জন নিহত হয়েছেন।

গাজায় ইসরায়েলি হামলায় গত ২৪ ঘণ্টায় শিশুসহ অন্তত ৫১ জন নিহত হয়েছেন।

• জায়োনিস্ট হামলায় গাজায় এখন পর্যন্ত নিহত হয়েছেন অন্তত ৩৫,৯০৩ জন ফিলিস্তিনি। আহত হয়েছেন আরও অন্তত ৮০,৪২০ জন।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের একটি টানেলে জায়োনিস্ট বাহিনীকে প্রলুব্ধ করে টেনে আনেন আল-কাসসাম মুজাহিদিন। পরে তাদের উপর জিরো ডিসটেন্স থেকে হামলা চালিয়ে সব জায়োনিস্ট সৈন্যকে হত্যা, আহত এবং গ্রেফতার করেছেন মুজাহিদগণ।

উত্তর গাজার জাবালিয়া শরণার্থী শিবিরের পূর্বে ইমাম আলী মসজিদের উপকণ্ঠে দুটি ইয়াসিন ১০৫ গোলা দিয়ে দুটি জায়োনিস্ট মারকাভা-৪ ট্যাংকে হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেড।

জাবালিয়া ক্যাম্পের উত্তরপূর্বে প্রজেক্ট এলাকায় নিজেদের তৈরি কাসসাম ঘুল রাইফেল দিয়ে এক জায়োনিস্ট সৈন্যকে স্নাইপিং করেছেন আল-কাসসাম মুজাহিদিন।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের হাববুব ভবনের পাশে এক জায়োনিস্ট স্পেশাল বাহিনীর উপর ববি-ট্র্যাপড হাউজ বিস্ফোরণ করেছেন। এতে শত্রু সৈন্যরা আহত ও নিহত হয়েছে।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের পূর্বে নাফাক আইয়ের কাছে জায়োনিস্ট সৈন্যদের উপর একটি থান্ডার বোমা বিস্ফোরণ করেছেন আল-কাসসাম মুজাহিদিন। এতে জায়োনিস্ট সৈন্যরা হতাহত হয়েছে।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের আল-বুরাই জংশনে ইয়াসিন ১০৫ দিয়ে একটি মারকাভা-৪ জায়োনিস্ট ট্যাংকে হামলা করেছেন আল-কাসসাম মুজাহিদিন। এছাড়া, আবু জাতুন স্কুলের পেছনে ইয়াসিন ১০৫ দিয়ে আরেকটি জায়োনিস্ট মারকাভা-৪ ট্যাংকে হামলা করেছেন মুজাহিদগণ।

রাফার দক্ষিণে সালাহ আল-দ্বীন গেট প্রাঙ্গণে ইয়াসিন ১০৫ দিয়ে একটি জায়োনিস্ট মারকাভা ট্যাংকে হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেড।

জেনিনে আগ্রাসী জায়োনিস্ট বাহিনীর বিরুদ্ধে তীব্র লড়াই করেছেন আল-আসিফা বাহিনী, আল-আকসা শহীদি ব্রিগেড।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতের নির্বাচনে মুসলিমদের নিশানা করে প্রচারণা
পরবর্তী নিবন্ধডলার সংকটে কমেছে আমদানি