ট্রাফিক ইন্সপেক্টরের সাড়ে ১১ কোটি টাকার সম্পদ জব্দ

0
15

ফরিদপুরের সাবেক পুলিশ ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্কর ও স্ত্রী জামিলা পারভীন কুমকুমের নামে থাকা মোট সাড়ে ১১ কোটি টাকার সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গত ১৬ অক্টোবর এ দম্পত্তির নামে থাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ ক্রোকের আবেদন করেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের উপ-সহকারী পরিচালক ইমরান আকন।

দুদকের একজন কর্মকর্তা জানান, পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্করের স্ত্রীর জামিলা পারভীন কুমকুমের নামে থাকা গোপালগঞ্জ জেলা সদরের চাঁদমারী এলাকার ৬ কোটি টাকা মূল্যের একটি ৬ তলা বাড়ি জব্দ করা হয়েছে।

এছাড়া তুহিন লস্করের নামে থাকা ঢাকার মিরপুর বিজয় রাকিন সিটি প্রজেক্টে অবস্থিত ১ কোটি ২৮ লাখ টাকার একটি ফ্ল্যাট ক্রোক করা হয়েছে।

এর আগে গত ৭ আগস্ট এ দম্পতির প্রায় ৪ কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ ক্রোক করা হয়। এ নিয়ে এই দম্পত্তির প্রায় সাড়ে ১১ কোটি টাকার সম্পদ ক্রোক করা হয়েছে।

অন্যদিকে স্ত্রী জামিলা পারভীর কুমকুমের ব্র্যাক ব্যাংকের ফরিদপুর শাখায় ২টি আলাদা ব্যাংক হিসাবে প্রায় ৮০ লাখ টাকা ও একই ব্যাংকে তুহিন লস্করের হিসাবে থাকা ২৬ লাখ ৪৮ হাজার টাকা ক্রোক করে দুদক।

দুদক জানায়, বিপুল পরিমাণ সম্পদের মালিক হলেও এসব অর্থ উপার্জনের কোনো উৎস দেখাতে পারেনি জামিলা পারভীন। খুলনার হাউজিং এস্টেটে একটি ৫ তলা বাড়ি, ফরিদপুরে দুটি ফ্ল্যাট এবং গোপালগঞ্জসহ বিভিন্ন স্থানে তার নামে জমি রয়েছে।


তথ্যসূত্র:
১. ট্রাফিক ইন্সপেক্টরের সাড়ে ১১ কোটি টাকার সম্পদ জব্দ, ৬ কোটির বাড়ি দুদকের দখলে
– https://tinyurl.com/y2rua7ey

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধগাজায় ইসরায়েলের শীর্ষ কমান্ডার নিহত
পরবর্তী নিবন্ধঘোর প্রদেশে আইএস খারেজী গোষ্ঠীর বিরুদ্ধে তালেবান বিশেষ বাহিনীর সফল অভিযান