আল-কায়েদার তিন শায়খের ব্যাপারে তথ্য দিলে ৫ মিলিয়ন ডলার করে দিবে সন্ত্রাসী আমেরিকা!

2
968

৯/১১ এর ১৮ তম বর্ষপূর্তি উপলক্ষ্যে সাপের মাথা আমেরিকার প্রেসিডেন্ট প্রকৃত সন্ত্রাসী ডোনাল্ড ট্রাম্প দুটি মুজাহিদ গ্রুপ সহ ১১ জনকে তাদের বানানো কথিত বিশ্ব সন্ত্রাসী তালিকায় যুক্ত করেছে।

দুটি মুজাহিদ গ্রুপ হচ্ছে- আল-কায়েদার বর্তমান সিরিয়ান শাখা তানযিম হুররাস আদ-দ্বীন ও পাকিস্তান ভিত্তিক জিহাদী গ্রুপ তেহরিকে তালেবান পাকিস্তান (TTP)।

ক্রুসেডার সন্ত্রাসীদের তৈরিকৃত কথিত ‘সন্ত্রাসী তালিকা’র শীর্ষ রয়েছেন আল-কায়েদা সিরিয়ান শাখা তানযিম হুররাস আদ-দ্বীন এর প্রথম সারির ৩ জন উলামা-উমারা। ক্রুসেডার আমেরিকা সেই ৩ জন শাইখের প্রত্যেকের মাথার মূল্য নির্ধারণ করেছে ৫ মিলিয়ন ডলার করে। যারা শাইখদের ব্যাপারে তথ্য দিবে তাদেরকে ৫ মিলিয়ন ডলার করে পুরষ্কৃত করা হবে বলে জানিয়েছে সন্ত্রাসী আমেরিকা।
উক্ত শাইখগণ হলেন-
১) শাইখ ফারুখ আশ-শামী (আবু হাম্মাম আশ-শামী) হাফিজাহুল্লাহ। তানযিম হুররাসুদ-দ্বীনের আমীর।
২) শাইখ আবু আব্দুল কারীম আল-মাসরী হাফিজাহুল্লাহ।
৩) শাইখ ড. সামী আল-উরাইদী হাফিজাহুল্লাহ।

এছাড়াও এই তালিকায় রয়েছেন তেহরিকে তালেবান পাকিস্তানের আমীর শাইখ নূর ওয়ালী মেহসুদ হাফিজাহুল্লাহ।

উল্লেখ্য, মুসলিমদের দুশমন আমেরিকা সারাবিশ্বে ইসলাম ও মুসলিমদের উপর চরম বর্বরতম আগ্রাসন চালিয়ে যাচ্ছে। যারাই তাদের এরূপ আগ্রাসনের বিরুদ্ধে অবস্থান নেন, তাঁদেরকেই কথিত ‘সন্ত্রাসী তালিকা’ভুক্ত করে বিশ্ব সন্ত্রাসী আমেরিকা। আর, সারাবিশ্বে মুসলিম জাতির উপর আমেরিকা ও তার নেতৃত্বাধীন আন্তর্জাতিক কুফফার জোট যে গণহত্যা চালিয়ে যাচ্ছে সেটাকে তারা নাম দিয়েছে ‘সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ’ নামে। কিন্তু, আজ প্রতিটি বিবেকমান মানুষের কাছে এটা সুস্পষ্ট যে, ‘আসল সন্ত্রাসী কে?’ প্রকৃত সন্ত্রাসী হলো কথিত ‘শান্তি’র নামে সারাবিশ্বে আগ্রাসন চালানো আমেরিকা। এমনটাই মনে করেন বিশ্লেষকগণ।

2 মন্তব্যসমূহ

  1. আপনাদের কথা শুধুমাত্র আল কায়েদা ও তালেবানকে নিয়ে।কিন্তু যারা কিনা আল্লাহর শরীয়া কায়েম করসে তাদের বেপারে কিসুই বলেন না।কেন?
    তাদের অবস্থসা কেন জানান না?তারা কি জিহাদ করে না এখন?বাহ!!ভাই বাহ!!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন