এবার করোনার হানা মার্কিন নৌবাহিনীতে!

1
979
এবার করোনার হানা মার্কিন নৌবাহিনীতে!

প্রতিদিনই ক্রুসেডার রাষ্ট্র মার্কিন যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছেন ছয় হাজার পাঁচশ ২৪ জন। আর করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন একশ ১৬ জন। এমন পরিস্থিতিতে আরো একটি মার্কিনীদের জন্য দুঃসংবাদ এলো দেশটির নৌবাহিনীর তরফ থেকে।

কালের কণ্ঠের সূত্রে জানা যায় মার্কিন যুক্তরাষ্ট্রের নৌবাহিনী জানিয়েছে, তাদের জাহাজের একজন নাবিকের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। কিন্তু এই ফলাফলটি স্বাস্থ্য কর্তৃপক্ষ নিশ্চিত করবে। এক বিবৃতিতে নৌবাহিনী জানিয়েছে, অ্যাসল্ট জাহাজ ইউএসএস বক্সারে (এলএইচডি-ফোর) থাকা এক নাবিকের শরীরে করোনা পাওয়া গেছে। তবে বিষয়টি নিশ্চিত নয়। কারণ টেস্ট করার পর অনুমান করা হচ্ছে যে তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন।

ওই নাবিকের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে বলা হয়, তাকে বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল। আর তার সংস্পর্শে যারা ছিলেন তাদের সবাইকে সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। নৌবাহিনী বলেছে, ওই নাবিকের করোনা হয়েছি কি-না তা নিশ্চিত করবে রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধবিষয়ক কেন্দ্র।

করোনার প্রকোপ উত্তরোত্তর বৃদ্ধির ফলে দেশটির জনমনে ব্যাপক ভীতি বিরাজ করছে । দেশটির অর্থনীতি বড় ধরনের বিপর্যয়ের সম্মুখীন হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। উল্লেখ্য যে ক্রুসেডার রাষ্ট্রটি এখনো মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধেলিপ্ত রয়েছে ।

১টি মন্তব্য

  1. আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহি ওয়াবারকাতুহ…
    আলহামদুলিল্লাহ, আপনাদের খবর পড়ে অন্তরে প্রশান্তি মিলে…. আল্লাহ আপনাদের এই খিদমতকে জারি রাখুক.. কিয়ামত পর্যন্ত ইনশাআল্লাহ……..

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধমালি | ক্রুসেডার ও মুরতাদ বাহিনীর উপর মুজাহিদদের হামলা, ২টি সামরিকযান ধ্বংস!
পরবর্তী নিবন্ধফটো রিপোর্ট | “আবু উবায়দা ইবনুল যাররাহ্” মুয়াসকার ক্যাম্প হতে প্রশিক্ষণ সম্পূর্ণ করলেন ২০০ মুজাহিদিন!