ভারতে ইসলাম বিরোধী প্রচারণা বন্ধের আহ্বান

1
443

নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় একটি ইসলামি সভাকে অজুহাত করে ভারতের পুরো মুসলিম সম্প্রদায়ের ওপর হামলা চালানো হচ্ছে বলে দাবি করেছে জমিয়তে ওলামায়ে হিন্দ সংগঠন।

এছাড়া, ভারতে ইসলাম বিরোধী প্রচারণা বন্ধের আহ্বান জানিয়েছে তারা।

মঙ্গলবার (৭ এপ্রিল) ওই সংগঠন হাইকোর্টে এ আহ্বান জানায়।

হাইকোর্টকে তারা জানিয়েছে, নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় একটি ইসলামি সভাকে অজুহাত করে ভারতের পুরো মুসলিম সম্প্রদায়ের ওপর হামলা চালানো হচ্ছে।

তাদের দাবি, মুসলমানদের স্বরূপ বিকৃত করায় ভারতে মুসলমানদের জানমাল এবং স্বাধীনতা বর্তমানে হুমকির মুখে পড়েছে। এর ফলে তাদের অধিকার লঙ্ঘিত হচ্ছে।

ভারতের মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে যেসব মিডিয়া এখন মিথ্যা ও বানোয়াট খবর দিচ্ছে, হাইকোর্টের কাছে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ভারত সরকারকে আদেশ দেয়ারও আবেদন জানিয়েছে এ সংগঠন।

সম্প্রতি ভারতের রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় তাবলিগ জামাতের একটি সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে ন হাজারের মতো মানুষ অংশ নেয়। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার ক্ষেত্রে ওই সম্মেলনকে দায়ী করে কোনো কোনো মিডিয়া মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে। আর ওই অজুহাতকে পুঁজি করে ইসলাম বিদ্বেষী মহল সারা ভারতে ইসলামভীতি এবং বিরোধী ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।

সূত্র: রাইজিং বিডি

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন