খোরাসান | তালেবানে যোগদিলো আরো ৪৫ কাবুল সেনা

3
726
খোরাসান | তালেবানে যোগদিলো আরো ৪৫ কাবুল সেনা

আফগানিস্তানের বাগলান, উরুজগান ও দাইকুন্দি প্রদেশের বিভিন্ন এলাকা থেকে কাবুল সরকারের ৪৫ সেনা ও পুলিশ সদস্য তালেবানে যোগ দিয়েছে।

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের মুখপাত্র ক্বারী ইউসূফ আহমদী হাফিজাহুল্লাহ্ তাঁর এক টুইট বার্তায় জানিয়েছেন, আফগানিস্তানের দাইকুন্দি প্রদেশের গিজাব জেলার ২টি এলাকায় কাবুল সেনাদের উপর হামলা চালিয়েছেন তালেবান মুজাহিদিন। এসময় কাবুল প্রশাসনের ২ কমান্ডার ভারী অস্ত্রশস্ত্র সহ মোট ১৫ জন সশস্ত্র সৈন্য মুজাহিদিনের কাছে আত্মসমর্পণ করেছে।

তিনি আরো বলেন, উরুজগান প্রদেশের দেরাদুন জেলার বিভিন্ন এলাকা থেকে কাবুল প্রশাসনের ২২ সেনা ও পুলিশ সদস্য সত্যতা উপলব্ধি করে মুজাহিদিনের কাছে আত্মসমর্পণ করেছে।

অপরদিকে জাবিহুল্লাহ মুজাহিদ তাঁর এক টুইটবার্তায় বলেন, বাগলান প্রদেশের পুলখামারী জেলায় থেকেও এইদিন কাবুর সরকারের ৮ সেনা সদস্য সত্যতা উপলব্ধি করে মুজাহিদিনের কাছে আত্মসমর্পণ করেছে।

3 মন্তব্যসমূহ

  1. লক্ষাধিক মানুষ যখন আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্যানারে বায়তুল মোকাররমে ফ্রান্স বিরোধী সমাবেশ করল । তখন সেটা তোমাদের চোখে পরলোনা পরলো ওহাবীদেরটা?

    শুনে রাখ হে নামধারী মুসলমান তথা ওহাবী মতবাদ বিশ্বাসী উগ্রপন্থীরা ।

    তোমাদের ধ্বংস অনিবার্য।

    • ভাই আপনি কি বুঝাচ্ছেন (ওয়াহাবিরা)এ শব্দ দ্বারা এমন
      মুসলিমদের দলাদলি নিয়ে পোষ্ট নিষিদ্ধ
      এখানে আপনার পরিচয় প্রকাশ পায় যে আপনি দেশের গাউছিয়া সুন্নি মতাদর্শের তাই অনুরুধ এমন বিতর্ক মূলক পোষ্ট করবেননা আমাদের এই সাইটে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন