ভ্যাক্সিন স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর: ডা. মুজিবুর রহমান

1
805
ভ্যাক্সিন স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর: ডা. মুজিবুর রহমান

ভ্যাক্সিনকে মানুষের শরীরের জন্য মারাত্মক ক্ষতিকর হিসেবে উল্লেখ করেছেন প্রখ্যাত চিকিৎসক ড. মুজিবুর রহমান। (এম.ডি কার্ডিওলজিস্ট, ফাউন্ডার,ভেন্টেজ ন্যাচারাল হেলথ সেন্টার, থাইল্যান্ড)। শুধুমাত্র করোনার ভ্যাক্সিন-ই নয় ধনুষ্টংকার, ডিপথেরিয়া, হুপিংকাশি, পোলিও, হাম, যক্ষ্মা, হেপাটাইটিস -বি, হেমোফাইলাস ইনফ্লুয়েঞ্জাসহ যত ভ্যাক্সিন রয়েছে সবগুলোই মানুষের শরীরের জন্য ভয়ংকর ক্ষতিকর হিসেবে উল্লেখ করেছেন প্রখ্যাত এ চিকিৎসক।

রেফারেন্স হিসেবে তিনি আমেরিকা এবং পশ্চিমা কয়েকটি রাষ্ট্রের কিছু বেসরকারি সংস্থার বরাত উল্লেখ্য করেছেন।

গত বছর ২৬ ডিসেম্বর এক ভিডিও বার্তায় এ কথা জানান তিনি। ২০ মিনিটের এ ভিডিওটিতে ভ্যাক্সিন আবিষ্কারের ইতিহাস তুলে ধরে এর অংসখ্য অজানা তথ্য তুলে ধরেন তিনি। আগ্রহীরা ভিডিও লিংকটি কপি করে ইউটিউব থেকে দেখতে পারেন। এ পর্যন্ত অর্ধলাখ মানুষ ভিডিওটি দেখেছেন এবং ভ্যাক্সিন বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সাধুবাদ জানান তাঁকে।
ইউটিউব লিংক,

তিনি বলেন, ভ্যাক্সিনে কোন রোগের চিকিৎসা নয় বরং মানুষকে স্থায়ীভাবে অসুস্থ্য হিসেবে গড়ে তুলতে প্রয়োগ করা হয়। টিকা মানব শরীরে ক্ষতি করতে দশ-বিশ বা এর চেয়ে বেশি সময় নিতে পারে। এর পিছনে রয়েছে বড় এক ব্যবসায়ী পরিকল্পনা। মানুষকে আগে স্থায়ীভাবে অসুস্থ্য করে পরে চিকিৎসা দিয়ে ব্যবসা করাই হচ্ছে এদের পরিকল্পনা।

টিকা গ্রহণ মানে বিষ গ্রহণ। যা পুরো জীবনকে ক্ষতিগ্রস্ত করে ফেলে। এমনকি ভ্যাক্সিন গ্রহণকারী জীবনে আর কখনও পরিপূর্ণ সুস্থ হবার সম্ভাবনা থাকেনা বলে জানান তিনি। ঔষধ সেবনে শুধুমাত্র সাময়িক সুস্থ্য হওয়া যায় বলে জানান তিনি।

তিনি ভ্যাক্সিনের চক্রান্ত থেকে বাঁচতে সকলকে টিকা গ্রহণ করা থেকে বিরত থাকতে আহ্বান জানান। এর জন্য বাংলাদেশে টিকা বিরোধী আন্দোলন গড়ে তোলারও আহ্বান জানান তিনি।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন