মাহফিলের মধ্যেই বক্তাকে পুলিশের হাতে তুলে দিল আ’লীগ সন্ত্রাসী কাদের মির্জা

0
779
মাহফিলের মধ্যেই বক্তাকে পুলিশের হাতে তুলে দিল আ’লীগ সন্ত্রাসী কাদের মির্জা

মাহফিলে ‘উসকানিমূলক’ বক্তব্য দেওয়ার ঠুনকো অযুহাত তুলে দুই জন বক্তাকে পুলিশে দিয়েছে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের সিদ্দিকিয়া নূরানি মাদ্রাসার উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে এ ঘটনা ঘটে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টায় বক্তাসহ দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করে আবদুল কাদের মির্জা। আটককৃতরা হলেন, কবিরহাট উপজেলার সাদুল্ল্যাপুর গ্রামের আমিন উল্যার ছেলে ধর্মীয় বক্তা মাওলানা ইউনুস (৩৭) এবং বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবুল বাশারের ছেলে ইমরান হোসেন রাজু (২২) ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, ‘বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা নিজে মাহফিলের বক্তাসহ দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।’

তিনি আরও বলেন, ‘কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে মামলা করেছেন। আটককৃত দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।’

উল্লেখ্য, দেশের বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিলে নানা রকম ওযুহাত তুলে আলেম উলামাদের অপমান করছে আ’লীগ সন্ত্রাসীরা। কোথাও কোথও আবার ওয়াজ মাহফিলের আয়োজক ও বক্তাদের হত্যার হুমকিও দেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন