যুক্তরাষ্ট্রের শিকাগোয় এলোপাতাড়ি গুলিতে নিহত ২, আহত ১৫

0
453
যুক্তরাষ্ট্রের শিকাগোয় এলোপাতাড়ি গুলিতে নিহত ২, আহত ১৫

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে আলাদা দুটি এলোপাতাড়ি গুলির ঘটনায় দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১৫ জন। স্থানীয় সময় রোববার রাতে এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ বলছে, রাত নয়টার কিছুক্ষণ আগে সাউথ শোর এলাকায় একটি গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি শুরু করে একজন। এতে নিহত হয় এক নারী। আহত হয় ১৫ বছর বয়সী এক কিশোরসহ চার ব্যক্তি। হতাহত সবাই এসময় রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় ছিল। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া রাত ১১ টার দিকে শিকাগোর মার্কেট পার্ক এলাকায় ঘটে আরেকটি এলাপাতাড়ি গোলাগুলির ঘটনা। যাতে নিহত হয়েছেন এক নারী। আহত হয় অন্তত আট ব্যক্তি। গোলাগুলির ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে একটি গাড়ি। এতে আহত হয় আরও দু’জন।

এ নিয়ে গত এক সপ্তাহে শিকাগোতে এলোপাতাড়ি গোলাগুলিতে নিহত হয়েছেন অন্তত ছয়জন। আহত হয়েছে আরও ৭৪ জন।

এছাড়া চলতি বছরের ১০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে বন্দুকধারীর হামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ অন্তত তিনজন নিহত হয়। আহত হয় পাঁচজন। এদের মধ্যে চারজন নারী ও এক শিশু ছিল।

এর আগে ২০১৮ সালের নভেম্বরে শিকাগোর একটি হাসপাতালে গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়। এদের মধ্যে দু’জন হাসপাতালের নারী কর্মী একজন পুলিশ কর্মকর্তা ছিল। এছাড়া বন্দুকধারীও ঘটনাস্থলে পুলিশের গুলিতে নিহত হয়।

সূত্র: এবিসি নিউজ, ফক্স নিউজ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন