মসজিদে ঢুকে হিন্দুত্ববাদী কায়দায় নামাজরত ৩ বৃদ্ধকে পেটাল যুবলীগ নেতা

0
1151
মসজিদে ঢুকে হিন্দুত্ববাদী কায়দায় নামাজরত ৩ বৃদ্ধকে পেটাল যুবলীগ নেতা

সাতক্ষীরার শ্যামনগরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে নামাজরত তিন বৃদ্ধকে মসজিদে ভিতরেই বেধড়ক পিটিয়েছে পদ্মপুকুর ইউনিয়ন যুবলীগের ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি মিজানুর রহমান। খবর – ইত্তেফাক।

আহত সাত্তারের ছেলে মাসুম বিল্লাহর বয়ান মতে, প্রতিবেশী আবুল কাশেমের সঙ্গে তাদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে সোমবার (১৬ আগস্ট) আসরের নামাজের পর তার বাবা এসএম আব্দুস সাত্তার ও আবুল কাশেম বাগবিতণ্ডায় লিপ্ত হন। এই আবুল কাসেমেরি ছেলে সন্ত্রাসী যুবলীগ নেতা মিজানুর রহমান।

পরবর্তীতে এই ঘটনার জের ধরে মাগরিবের ওয়াক্তে মিজানুর রহমান, তার বাবা আবুল কাশেম ও ছোট ভাই জালাল উদ্দিন সংঘবদ্ধ হয়ে মসজিদে প্রবেশ করে; এরপর হিন্দুত্ববাদী আরএসএস-এর কায়দায় নামাজরত অবস্থায়ই সাত্তারের পর হামলা করে। এসময় বাধা দিতে গেলে তারা প্রতিবেশী মোসলেম মোল্লা ও সাবুদ আলীকেও বেধড়ক পিটায়।

মারপিটে রক্তাক্ত জখম হওয়া এই তিন জনকে পরে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে অভিযুক্ত ব্যক্তি যুবলীগ নেতা হওয়ায় শ্যামনগর থানার ওসি দায়সারাভাবে মন্তব্য করে যে, তারা কেবলমাত্র লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নিবে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন