ইমারতে ইসলামিয়ার বিজয়ে অভিনন্দন জানিয়ে বায়াতকে নবায়ন করেছে পাক-তালিবান

0
1485
ইমারতে ইসলামিয়ার বিজয়ে অভিনন্দন জানিয়ে বায়াতকে নবায়ন করেছে পাক-তালিবান

পাকিস্তান ভিত্তিক জনপ্রিয় জিহাদী গ্রুপ তেহরিক-ই-তালিবান পাকিস্তানের সম্মানিত আমীর শাইখ মুফতী নুর ওয়ালি মেহসুদ (হাফিঃ) ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের বিজয়ে সম্প্রতি তালিবান উমারাদের প্রতি অভিনন্দন জানিয়ে একটি বার্তা প্রকাশ করেছেন। সেই সাথে ইমারতে ইসলামিয়ার সাথে করা তাদের বায়াতকে (আনুগত্য) পুনরায় নবায়ন করেছেন।

হামদ ও সালাতের পর তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) পক্ষ থেকে আমীর মুফতী নুর ওয়ালি মেহসুদ (হাফিঃ) বলেন, আলহামদুলিল্লাহ্, আল্লাহ্ তা’আলার শুকরিয়া যে, ইমারতে ইসলামিয়ার দক্ষ নেতৃত্ব এবং মহান মুজাহিদিন, আল্লাহ্ তা’আলার সহায়তায়, এই দুর্দান্ত ও মহান যুদ্ধে অধ্যবসায় দৃঢ়পদ ছিলেন, যার ফলে বিশ বছর যাবত মহান আল্লাহ্ তা’আলা বড় ত্বাগুত, অত্যাচারী এবং তার গোলামদের পরাজিত করেছেন। সেই সাথে সমগ্র ইসলামী উম্মাহ, বিশেষ করে মুজাহিদিন এবং আফগান গাজী জনগণের মাথায় বিজয়ের মুকুট পরিয়েছেন।

এসময় তিনি বলেন: আমি তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুজাহিদিন এবং গাজীদের পক্ষহতে এই ঐতিহাসিক বিজয়ের আনন্দময় মুহুর্তে আমীরুল মু’মিনিন শাইখ হেবাতুল্লাহ, মৌলভী ইয়াকুব, মোল্লা আবদুল গনি বারাদার এবং খলিফা সিরাজউদ্দিন হাক্কানি (হাফিজাহুমুল্লাহ্), তাদের নেতৃত্ব, আফগান মুজাহিদিন এবং মুসলিম উম্মাহকে অভিনন্দন জানাচ্ছি।

তিনি আরও বলেন: “এই বিজয় সমগ্র মুসলিম উম্মাহর বিজয় এবং সমগ্র ইসলামী উম্মাহর ভবিষ্যৎ এর উপর নির্ভর করে।”

সর্বশেষ তিনি বলেন: আজ এই শুভ দিনে, তেহরিক-ই-তালিবান পাকিস্তান, ইমারতে ইসলামিয়ার প্রতি তার বায়াত (আনুগত্য) নবায়ন করছে এবং অঙ্গীকার করছে যে, ইনশাআল্লাহ, ভবিষ্যতেও ইমারতে ইসলামিয়ার স্থিতিশীলতা ও উন্নয়নের জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তত থাকবে, আর আমরা এই প্রশংসনীয় কাজকে ইসলামী ও শরয়ী দায়িত্ব হিসাবে গ্রহন করি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন