বাংলাদেশে ঢুকে মুসলিমদের বাড়িতে হিন্দুত্ববাদী বিএসেফের হামলা, লাঞ্চিত ২ মুসলিম নারী

1
1507
বাংলাদেশে ঢুকে মুসলিমদের বাড়িতে হিন্দুত্ববাদী বিএসেফের হামলা, লাঞ্চিত ২ মুসলিম নারী

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বাংলাদেশে প্রবেশ করে স্থানীয় এক মুসলিম ব্যক্তির বাড়িতে হামলা চালিয়েছে উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় সীমান্ত বাহিনী (বিএসএফ)।

গত ৭ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উপজেলার সদর ইউনিয়নের উত্তর কুটিচন্দ্রখানা নাখারজান গ্রামে এই ঘটনাটি ঘটে। এ সময় বিএসএফের টানাহেঁচড়ায় বাড়ির মালিকসহ তিন বাংলাদেশী লাঞ্ছিত হন।

স্থানীয় বাসিন্দা জায়দুল হক জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় সীমান্তের আন্তর্জাতিক ৯৪১ মেইন পিলারের কাছে ১৯২ বিএসএফ ব্যাটালিয়নের সেউটি-২ ছাবরী ক্যাম্পের সদস্যরা কথিত মাদক কারবারিদের ধাওয়া করার নামে বাংলাদেশের নাখারজান গ্রামে ঢুকে পড়ে। পরে হিন্দুত্ববাদী বিএসএফ গ্রামের রফিকুল ইসলামের বাড়ির গেট খোলার জন্য চাপ দেয়। একপর্যায় হিন্দুত্ববাদী বিএসএফ ক্ষিপ্ত হয়ে রফিকুল ইসলামের বাড়ির গেট ও টিনের বেড়া ভেঙে তার বাড়িতে প্রবেশ করে। তারা তাকে ভৎসনা ও গালাগালি করতে থাকে। এসময় হিন্দুত্ববাদী উগ্র বিএসএফ সদস্যরা রফিকুল ইসলামের স্ত্রী মজিরন, ছেলে জিয়াউর রহমান ও তার পুত্রবধূকে লাঞ্ছিত করে। পরে গ্রামবাসী এগিয়ে এলে ভারতীয় বিএসএফ দ্রুত এলাকাটি থেকে প্রস্থান করে।

ভুক্তভোগী রফিকুল ইসলাম বলেন,”বিএসএফ সদস্যদের বলেছি মাদক কারবারিরা আমার বাড়িতে প্রবেশ করেনি। এরপরও তারা ঘরের বেড়া ও গেট ভাঙচুর করেছে। গালিগালাজ ও লাঞ্ছিত করেছে। পরে লোকজন জড়ো হলে তারা দ্রুত চলে যায়।”

১টি মন্তব্য

  1. ইন্নালিল্লাহ……!
    এগুলো আমাদের কিসের ইঙ্গিত দিচ্ছে,?
    আজ একজন,কাল দুজন এরপর তিনজন এভাবে আস্তে আস্তে তারা……..
    নিশ্চয় গাযওয়াতুল হিন্দ অতি নিকটে…..
    আল্লাহ আমাদের পরিপূর্ণ প্রস্ততি নেওয়া তৌফিক দান করুন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন