চট্টগ্রামে মিছিল ও গণজমায়েতের ঘোষণা ইসকনের, অপপ্রচারের কারণে বন্ধ করে দেওয়া হয়েছে তাদের টুইটার অ্যাকাউন্ট

1
1340
চট্টগ্রামে মিছিল ও গণজমায়েতের ঘোষণা ইসকনের, অপপ্রচারের কারণে বন্ধ করে দেওয়া হয়েছে তাদের টুইটার অ্যাকাউন্ট।

ভারতীয় হিন্দুত্ববাদী শাসকদের উস্কানিতে বাংলাদেশে অবস্থিত হিন্দুদের বাড় বাড়ন্ত চলছে, যার এদেশীয় দোসর হল হিন্দুদের উগ্র সংগঠন ইসকন। দাঙ্গাপ্রবণ হিন্দুদের উগ্র সংগঠন ইসকন মুসলিমদের বিরুদ্ধে হিন্দুদের ক্ষেপিয়ে তুলতে নানা রকম মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছে, অতীতেও চালিয়েছে।

এসব অপপ্রচার ও ভিত্তিহীন প্রোপাগান্ডার কারণে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) বাংলাদেশ অধ্যায়ের দুটি টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে।

ভারতীয় হিন্দুত্ববাদীদের আশীর্বাদপুষ্ট হয়ে ভারতের মতো বাংলাদেশেও অপপ্রচার চালিযে দাঙ্গা লাগিয়ে ভারতীয় বাহিনী অনুপ্রবেশের ক্ষেত্র প্রস্তুত এবং গণহারে মুসলিমদের হত্যা করার নীলনকশা বাস্তবায়ন করে চলেছে ইসকন। বিশ্বের কাছে মুসলিমদের আগ্রাসী হিসেবে তুলে ধরে এদেশের দিকে বিশ্ব নেতাদের মনোযোগ আকর্ষণ করছে তারা। জাতিসংঘকে চিঠি দিয়ে ও নানা মিথ্যা গুজব রটিয়ে তারা দাঙ্গাবাজ হিন্দু ও র’এর এজেন্টদের হয়ে পরবর্তীতে মুসলিমদেরকেই অপরাধী সাবস্ত করতে চাইছে।

এলক্ষ্যে সরকারকে দেশীয় ও আন্তর্জাতিক পর্যায় হতে চাপ প্রয়োগের জন্য চট্টগ্রামে আগামীকাল শনিবার গণজমায়েত করার ঘোষণা দিয়েছে ইসকন। ওইদিন ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বন্দরনগরীর আন্দরকিল্লা, জামালখান, টেরিবাজার এলাকার আশপাশে অবস্থান ধর্মঘট করার ঘোষণা দিয়েছে ইনকনের নেতারা। এই অবস্থান ধর্মঘট ও গণজমায়েতে নেতৃত্ব দিবে ইসকন ও অন্যান্য হিন্দু নেতারা।
সনাতন ও ইসকনের মধ্যে বিভেদ থাকলেও মুসলিমদের বিরুদ্ধে ওইদিন একইসাথে অবস্থান করার ঘোষণা দিয়েছে তারা। একই সাথে চট্টগ্রামের আশপাশের জেলা থেকে প্রচুর লোকসমাগম করার প্রস্তুতি নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর তারা চট্টগ্রামে উদ্ধতপূর্ণ মিছিল করে। সেখানে তারা জয় শ্রীরামসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। যে স্লোগান দিয়ে ভারতে হিন্দুত্ববাদীরা মুসলিমদের হত্যা করে, সেই শ্লোগান তারা বাংলাদেশে উচ্চারণ করার ঔদ্ধত্য দেখাচ্ছে। এ-যেন ভারতের মতো এদেশেও মুসলিম গণহত্যার প্রস্তুতিপর্ব!

তথ্যসূত্র :
——–
১।কাল চট্টগ্রামে গণজমায়েত করবে ইসকন : https://tinyurl.com/sc7pdj4u

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন