ভারতে ১৮ বছর বয়সী তরুণ-তরুণীদের বাধ্যতামূলকভাবে সামরিক প্রশিক্ষণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি

1
1111
 ভারতে ১৮ বছর বয়সী তরুণ-তরুণীদের বাধ্যতামূলকভাবে সামরিক প্রশিক্ষণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি

ভারতে মুসলিমদের উপর নির্যাতন বহুগুণে বৃদ্ধি পেয়েছে। কারণ প্রকাশ্যে বেসামরিক আরএসএস সদস্যদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।
বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠন হিন্দু কিশোর কিশোরীদেরকেও সামরিক প্রশিক্ষণ দিচ্ছে। যা কিছুদিন পর পর সামাজিক মাধ্যমগুলোতেও ভাইরাল হয়। যা দেখলে মনে হয় তারা মহা যু্দ্ধের প্রস্তুতি নিচ্ছে।
যারা সুযোগ পেলেই নানা ঠুনকো অযুহাতে মুসলিমদের হত্যা করছে। সেই মাত্রাকেই আরো বাড়ানোর পরিকল্পনা করছে হিন্দুত্ববাদিরা। তাই বিষয়টিকে রাষ্ট্রীয় মোড়ক দেওয়ার জন্য ১৮ বছর বয়সী তরুণ-তরুণীদের বাধ্যতামূলকভাবে সামরিক প্রশিক্ষণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছে খড়গপুরের বিজেপির হিন্দুত্ববাদী বিধায়ক অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ।

উল্লেখ্য, ভারতের প্রবাসী ধর্মগুরু  যতি নরসিংগানন্দ কিছুদিন আগে বলেছে যে মুসলিমদের সাথে আচরণের ব্যাপারে তাদের রোল মডেল ইসরায়েল এবং মায়ানমার। ইসরায়েলে দখলদার ইহুদিরা তাদের নাগরিকদের প্রশিক্ষণ ও সামরিক বাহিনীতে অংশগ্রহণ বাধ্যতামূলক করেছে। পাশাপাশি মুসলিমদের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। আর মায়ানমারের মুসলিম নিধনের কথাতো সবারই জানা। মুসলিমদের উপর নির্যাতনের ক্ষেত্রে ভারতও ইসরাইলকে অনুসরণ করেই সামনে এগুচ্ছে। যা হয়তো কিছু দিনের মধেই মায়ানমারের রুপ ধারণ করবে।

ধাপে ধাপে হিন্দুত্ববাদিরা তাদের প্রস্তুতি সম্পূর্ণ করছে আর মুসলিমরা অবচেতন নিদ্রায় বিভোর হয়ে আছে। যে বয়সে হিন্দুত্ববাদি যুবক হিরণ তার সরকারকে তরুণ-তরুণীদের বাধ্যতামূলকভাবে সামরিক প্রশিক্ষণের দাবি জানায়, সে বয়সে মুসলিম যুবকরা ক্রিকেট-ফুটবল আর ফালতু উম্মাদনায় ব্যাস্ত।

তথ্যসূত্র:
https://tinyurl.com/28xe9pvs

১টি মন্তব্য

  1. অচিরেই হিন্দুসদের নেতাদের গলায় শিকল পড়ায় দিমাশক(সিরিয়ার রাজধানিতে জামে মসজিদে বিচার করা হবে)নিয়ে কঠিন শাস্তির ব্যাবস্থা করা হবে বিইযনিল্লাহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন