কাশ্মীরে প্রতিরোধ যোদ্ধাদের হামলায় ভারতীয় ১০ দখলদার সেনা আহত

আলী হাসনাত

1
1217
কাশ্মীরে প্রতিরোধ যোদ্ধাদের হামলায় ভারতীয় ১০ দখলদার সেনা সদস্য আহত

কাশ্মীরে হিন্দুত্ববাদী ভারতীয় দখলদার পুলিশ সদস্যদের টার্গেট করে কাশ্মীরি প্রতিরোধ যোদ্ধারা একটি সফল গ্রেনেড হামলা চালিয়েছেন বলে জানা গেছে। এই হামলার ঘটনায় দখলদার বাহিনীর ১০ সেনা সদস্য আহত হয়েছে।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আজ ৬ মার্চ রবিবার স্থানীয় প্রতিরোধ যোদ্ধারা দখলদার ভারতীয় সেনাদের টার্গেট করে একটি গ্রেনেড নিক্ষেপ করেছেন। উক্ত গ্রেনেড হামলাটি কাশ্মীরের শ্রীনগর জেলার আমিরা কাদাল এলাকায় চালানো হয়েছে। যাতে দখলদার এবং উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় সামরিক বাহিনীর ১০ সেনা সদস্য আহত হয়েছে।

দখলদার বাহিনীর এক শীর্ষ পুলিশ কর্মকর্তা ‘জিএনএস’কে বলেছে যে, প্রতিরোধ যোদ্ধারা গ্রেনেড দিয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি যৌথ দলকে আক্রমণ করেছে। এ ঘটনায় আমাদের দশজন সহকর্মী আহত হয়েছে। যাদেরকে স্থানীয় একটি হাসপাতালে দ্রুত স্থানান্তর করা হয়েছে।

কাশ্মীরে দকলদার ভারতীয় সেনা ও পুলিশের উপর প্রতিরোধ যোদ্ধাদের হামলা সাম্প্রতিক সময়ে উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। এটিকে কাশ্মীর ও উপমহাদেশের মুসলিমদের জন্য একটি ভালো ইঙ্গিত বলে উল্লেখ করেছেন ইসলামি বিশ্লেষকগণ।

১টি মন্তব্য

  1. আল্লাহ মুজাহিদ ভাইদেরকে নুসরত করুন!
    তাদের ত্রুটি গুলো সংশোধন করে দিন৷হিন্দুত্ববাদী ভারতের বিরুদ্ধে শক্তিশালী ভাবে মোকাবেলার তৌফিক দিন৷ অভিনব কৌশল শিখিয়ে দিন৷সোমালিয়া,আফগানের মতো বিজয় ছিনিয়ে আনার তৌফিক দিন৷
    আমিন!!!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন