টিটিপির মার খেয়ে গাদ্দার পাকি সেনাদের পলায়ন : হতাহত ৩০ এর অধিক

ত্বহা আলী আদনান

2
1020

পাকিস্তানে ইসলামি প্রতিরোধ বাহিনী ও দেশটির গাদ্দার সামরিক বাহিনীর মধ্যে তীব্র এক লড়াই সংঘটিত হয়েছে বলে জানা গেছে। এতে গাদ্দার পাকি বাহিনীর অন্তত ২০ সেনা নিহত হয়েছে।

বিবরণ অনুযায়ী, গত ২৫ জুন শনিবার সকালে পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনী যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন কর। তারা ভারী অস্ত্র শস্ত্র নিয়ে প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের একটি কেন্দ্র অবরোধ করে। এসময় কেন্দ্রের ভিতরে অবরোধের শিকার প্রতিরোধ যোদ্ধাগণ সময়মত অন্য স্থানে অবস্থানরত তাদের কমান্ডারদের সাথে যোগাযোগ করতে সক্ষম হন। এবং তাদের কাছে সাহায্যের আবেদন করেন।

ফলশ্রুতিতে বাহির থেকে মুজাহিদদের সাহায্যের জন্য বড় একটি দল ঘটনাস্থলে অবস্থান নিতে শুরু করেন। এবং ধীরে ধীরে গাদ্দার সেনাদেরকেই মুজাহিদদের নতুন গ্রুপটি চতুর্দিক থেকে সম্পূর্ণ ঘিরে করে ফলেন। অবরোধ সম্পূর্ণ হলে মুজাহিদগণ চতুর্দিক থেকে গাদ্দার সেনাদের টার্গেট করে হামলা চালাতে শুরু করেন। এবং কেন্দ্রের ভিতর থেকেও হামলা চালানো শুরু হয়। ফলে উক্ত স্থানে উভয় বাহিনীর মধ্যে তীব্র সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ ৩ ঘন্টারও বেশি সময় ধরে চলমান থাকে।

টিটিপি’র একটি সূত্র নিশ্চিত করেছে যে, মুজাহিদদের দুর্দান্ত এই জবাবি হামলায় গাদ্দার পাকি বাহিনীর অন্তত ২০ সেনা নিহত হয়। একই সাথে আরও ১০ এরও বেশি সৈন্য আহত হয়। বাকিরা দিকভ্রান্ত হয়ে এদিক সেদিক ছুটতে থাকে এবং জীবন নিয়ে পালিয়ে যায়। আর এভাবেই সেদিনকার মতো কাপুরুষ পাকি গাদ্দার সেনাদের বাহাদুরি করার খায়েশ ধুলোয় মিলিয়ে যায়, আলহামদুলিল্লাহ্‌।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন