নড়াইলে মহানবী হযরত মুহাম্মদ(ﷺ) কে নিয়ে হিন্দুত্ববাদী যুবকের কটূক্তি

উসামা মাহমুদ

1
977

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের অশোক সাহার ছেলে আকাশ সাহা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (ﷺ)কে নিয়ে কটুক্তি করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় এলাকাবাসী এর প্রতিবাদে এবং আকাশ সাহার শাস্তির দাবীতে শুক্রবার সন্ধ্যায় মানববন্ধন করে।

কিন্তু লোহাগড়া থানা পুলিশ, ডিবি পুলিশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রতিবাদী মুসলিমদের বিরুদ্ধে অবস্থান নিয় মূলত প্রকাশ্যে ঐ অপরাধি হিন্দু যুবকের পক্ষ নেয়। দালাল পুলিশ তাওহিদী মুসলিমদের ছত্রভঙ্গ করতে হামলা চালায়। পরে রাত সাড়ে নয়টার দিকে র‌্যাব-৬ এর একটি দল এবং নড়াইলের পুলিশ সুপার প্রবীর রায় ঘটনাস্থলে উপস্থিত হয়। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ্য, কদিন পরপরই মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শানে কটূক্তি করে যাচ্ছে উগ্র হিন্দুরা। বর্তমান ভারতপন্থী দালাল সরকার ক্ষমতায় আসার পর থেকেই সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের একটি অংশ ভারতের হিন্দুত্ববাদীদের উসকানীতে রাসুল (ﷺ) এর বিরুদ্ধে সিন্ডিকেটভিত্তিক অবমাননা করে যাচ্ছে। এজন্য দেশের শীর্ষ ওলামা মাশায়েখগণ বার বার দাবি জানিয়ে বলেছেন, আল্লাহ ও রাসুল (ﷺ) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির ব্যবস্থা করতে হবে। রাসুল (ﷺ) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির ব্যবস্থা থাকলে বার বার রাসুল ((ﷺ) কে অবমাননাকর বক্তব্য দিতে কেউ সাহস করতো না।

কিন্তু এ সরকার গোস্তাখে রাসূলদের বিচারের ব্যবস্থা না করে উল্টো উলামায়ে কেরাম ও তাওহিদী জনতার উপর নানা রকম জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে। এমনকি অনেক নবী প্রেমিককে গুলি করে হত্যাও করেছে। আর এতে এই সরকারের হিন্দুত্ববাদ তোষণের বিষয়টি দিনে দিনে আরও স্পষ্ট হয়ে গেছে বলে মনে করেন উলামায়ে কেরাম।


তথ্যসূত্র:
——–
১. লোহাগড়ায় মহানবী (সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন
https://tinyurl.com/6kvn3fw2

১টি মন্তব্য

  1. হে আল্লাহ আমাদের কে শক্তি ও সাহস দেন যেন প্রত্যেকটি শাতেমে রাসূল কে হত্যা করতে পারি।
    জাহান্নামের কিটগুলো আমাদের কলিজার টুকরা রাসূল কে নিয়ে কুটুকতি করে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধদখলকৃত কাশ্মীরে নিয়মতান্ত্রিক মানবাধিকার লঙ্ঘন করছে ভারতীয় সেনারা
পরবর্তী নিবন্ধমুসলিমদের বয়কট ও গুজরাটের মতো হত্যার আহ্বান হিন্দুত্ববাদী কয়েকটি সংগঠনের