আবারও গাজায় হামলা চালাচ্ছে সন্ত্রাসী ইসরাইল

ইউসুফ আল-হাসান

0
488

জয়নাবাদী ইসরাইল ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার উপর নতুন করে আগ্রাসন চালিয়েছে। ইসরায়েলি বাহিনী এক বিবৃতিতে দাবি করেছে, তারা গত শনিবার দিনের প্রথমভাগে গাজায় হামাসের একটি ভূগর্ভস্থ স্থাপনার ওপর হামলা চালিয়েছে। ইসরায়েল বলছে, ওই স্থাপনায় হামাস রকেট তৈরির কাজ করতো।

ফিলিস্তিনিরা জানিয়েছেন, স্থানীয় সময় সকাল পাঁচটার পরপরই ইসরায়েল গাজা শহরের ওপর কয়েকটি আঘাত হানে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবি এবং ভিডিওতে দেখা যায়- অজ্ঞাত কয়েকটি লক্ষ্যবস্তুর ওপর হামলার পর আগুনের কুণ্ডলী উঠছে।

ফিলিস্তিনের আরবি ভাষার সংবাদ মাধ্যম ‘প্যালেস্টাইন টুডে’ জানিয়েছে, সন্ত্রাসী ইসরায়েলের কয়েকটি যুদ্ধবিমান থেকে হামাস আন্দোলনের একটি স্থাপনার ওপর আটটি ক্ষেপণাস্ত ছোড়া হয়।

পত্রিকাটির রিপোর্টে বলা হয়েছে, উত্তর গাজার ফিলিস্তিনি জেলেদের ওপরও ইসরায়েলি গানবোট থেকে গোলাবার্ষণ করা হয়। এছাড়া, আজ ভোরের দিকে ইসরায়েলি বিমান থেকে গাজার পশ্চিমে নুসাইরাত শরণার্থী শিবিরে বোমা বর্ষণ করে অবৈধ সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলের যুদ্ধবিমান।

এ হামলা এমন সময় চলছে, যখন গাদ্দার সৌদি আরব ইসরায়েলকে নিজেদের আকাশসীমা পূর্ণরূপে ব্যবহারের অনুমতি দিয়েছে। অন্যদিকে বিশ্ব সন্ত্রাসী মার্কিন প্রেসিডেন্ট মধ্যপ্রাচ্যে সফর করছে। এ হামলার ব্যাপারে আমেরিকা বা সৌদি কেউই টু শব্দটি করেনি। এর মধ্যদিয়ে এটাই প্রমাণ হয় বেপরোয়া ইসরায়েল আমেরিকা ও গাদ্দার আরব শাসকগোষ্ঠীর সমর্থন নিয়েই এসব হামলা চালাচ্ছে।

এজন্য উম্মাহ দরদী আলিমরা সবসময়ই বলে আসছেন যে, ফিলিস্তিন ও কাশ্মীরসহ বিশ্বের সকল প্রান্তের মাজলুম মুসলিমদের মুক্তির একমাত্র পথ নববী মানহাজ অনুসরণ করে প্রতিরোধ সংগ্রাম চালিয়ে যাওয়া। নতুবা উম্মাহর লাঞ্চনা আরও বৃদ্ধি পাবে বলে সতর্ক করেছেন তাঁরা।


তথ্যসূত্র:
——–
1. Israel launches air raids on Gaza Strip, no casualties reported
https://tinyurl.com/yyawmkaw

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধব্রেকিং নিউজ || তাজিকিস্তান সীমান্তে তাজিক যোদ্ধাদেরই নিয়োগ দিল তালিবান: নাখোশ তাজিকিস্তান
পরবর্তী নিবন্ধমুসলিম মালিকানাধীন শপিং মলে নামাজ পড়ায় মুসল্লিদের বিরুদ্ধে হিন্দুত্ববাদী পুলিশের এফআইআর