জেরুজালেমে ফিলিস্তিনি নারীকে অপমান, আরবজাতিকে জারজ সন্তান বলে গালি

আবু-উবায়দা

0
527

মুসলিমদের এবং মানবজাতির চরম শত্রু ইহুদীরা এবার একজন মুসলিম ফিলিস্তিনি নারীকে প্রকাশ্যে অপমান করেছে। ঘটনাটি ঘটেছে দখলকৃত ফিলিস্তিনের জাফা রাস্তার ট্রাম স্টেশনে। উক্ত ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবার পর মুসলিমদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, কিছু ইহুদী তরুণ ইহুদী জাতিকে “প্রণয়ী” হিসেবে এবং আরব জাতিকে “জারজ” হিসেবে অভিহিত করে স্লোগান দিচ্ছে। সেখানে আরও দেখা যায় যে এক ইহুদি একজন মুসলিম নারীকে অকথ্য ভাষায় গালি দিচ্ছে। পুরো ঘটনাটি আবার তারা নিজেদের ফোনে ধারণ করছে।

মানবজাতির শত্রু ইহুদিদের এই কাজ অবশ্য বেশ পুরনো। বহু বছর ধরেই তারা পথে-ঘাটে, রেস্তোরাঁয়, কিংবা যেকোন জায়গায় যখন তখন ফিলিস্তিনি মুসলিমদের সম্মানহানি করে আসছে। কথিত আন্তর্জাতিক সম্প্রদায় বা অমুসলিম জাতিসঙ্ঘ ফিলিস্তিনি মুসলিমদের উপরে ইহুদি নির্যাতনের ব্যাপারে বরাবরই নীরব। তাই ইহুদিরা ভেবে নিয়েছে যা তারা এই অসহায় মুসলিমদের সাথে যা ইচ্ছা তেমন আচরন করতে পারবে, যাকে খুশি মারতে পারবে, যাকে ইচ্ছা সম্মান বা স্লিলতা হানী করতে পারবে- তাদের কিছুই হবে না।

মুসলিম বিশেষজ্ঞগণ বলছেন যে, ফিলিস্তিনি মুসলিমদের প্রতি মুসলিমদের চরম শত্রু ইহুদিদের এরূপ আচরণের পরেও আজ আরব বিশ্ব ইজরাইলের সাথে নিজেদের সম্পর্ক নরম করছে। এতেই বিষয়টি আরো স্পষ্ট হয় যে, বর্তমান আরব বিশ্বের নেতারা মূলত মুসলিমদের নয় বরং পশ্চিমা এবং ইহুদিদেরই দেশীয় এজেন্ট হিসেবে কাজ করছে। তাই মুসলিমদের উচিত পশ্চিমা এবং ইহুদিদের এসব দেশীয় এজেন্টদের বিরুদ্ধে প্রতিরোধ ব্যবস্থা গড়ে তোলা এবং সেই সাথে নিজেদের মাঝে ঐক্য স্থাপন করা।


তথ্যসূত্র :
———
1. “A Jew is a sweetheart but any Arab is a son of a bi***!”
https://tinyurl.com/487ecyuw

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন