উত্তরপ্রদেশে ‘লাভ জিহাদ’ মামলায় মুসলিম ব্যবসায়ীকে ফাঁসাতে হিন্দু নারীকে ভাড়া করেছে দুই হিন্দুত্ববাদী

মাহমুদ উল্লাহ

0
355

হিন্দুত্ববাদী ভারতে মুসলিমদের কোণঠাসা করতে একের পর এক ষড়যন্ত্র জারি রেখেছে ক্ষমতাসীন দলের সদস্যরা। এরই জের ধরে উত্তর প্রদেশের কাসগঞ্জে কথিত ‘লাভ জিহাদ’ মামলায় একজন মুসলিম ব্যবসায়ীকে ফাঁসানোর জন্য দিল্লীর এক নারীকে ভাড়া করেছে দুই হিন্দুত্ববাদী। এদের মধ্যে একজন হলো ‘বিজেপি যুব শাখার জেলা সহ-সভাপতি’।

২৪ বছর বয়সী সেই হিন্দু নারী উক্ত দুই হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে অভিযোগ করেছে। তার অভিযোগ অনুযায়ী উক্ত দুই উগ্র হিন্দু যুবক এক মুসলিম ব্যবসায়ীকে ধর্ষণ ও ‘লাভ জিহাদ’ মামলায় ফাঁসানোর জন্য তাকে ‘নিয়োগ’ করেছে।

আমান চৌহান (৩৪) এবং আকাশ সোলাঙ্কি (২৮) নামের ঐ দুই উগ্র হিন্দু যুবক ‘রাধা’ নামের ওই নারীকে প্রিন্স কুরেশি নামের সেই মুসলিম ব্যবসায়ীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করতে বলে। এরপর রাধা কুরেশির ব্যপারে মিথ্যা অভিযোগ দেয় যে কুরেশি নিজেকে ‘মনু গুপ্ত’ হিসেবে উপস্থাপন করে তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। কিন্তু পরে বিয়ে না করে তাকে “ধর্ষণ” করেন। তার এই মিথ্যে অভিযোগের পর, মুসলিম ব্যবসায়ী কোরেশির বিরুদ্ধে ১৬ জুলাই আইপিসি ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা) এবং ৫০৬ (অপরাধীর ভয় দেখানো) এর অধীনে মামলা করা হয়।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে মুসলিম বিশেষজ্ঞগণ বলছেন যে, হিন্দুত্ববাদীরা এখন মুসলিমদেরকে আক্রমণ করতে তাদেরই নারীদেরকে ভাড়া করছে, যা খুবই নিম্ন মানসিকতার পরিচায়ক। তাই হিন্দু নারীদের উচিত হবে মুসলিম ও ইসলামের ব্যপারে তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করা এবং হিন্দুত্ববাদীদের ঘৃণ্য এজেন্ডা বাস্তবায়নের অংশ হতে নিজেদের দূরে সরিয়ে রাখা।


তথ্যসূত্র :
———
1. Two men hire Delhi woman to frame Muslim businessman in ‘love jihad’ case in UP’s Kasganj
https://tinyurl.com/3j8td4hs

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন