মুসলিম নারীদের ফাঁদে ফেলুন: ভারতীয় হিন্দু ধর্মগুরু

উসামা মাহমুদ

0
649

ভারতের মুসলিম নারীদেরকে প্রেমের ফাঁদে ফেলার আহ্বান জানিয়েছে কর্ণাটকের এক হিন্দু ধর্মগুরু। শ্রী রাম সেনার প্রধান প্রমোদ মুথালিকের এমন উসকানিমূলক আহ্বান নিঃসন্দেহে মুসলিম বিদ্বেষ ও সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামা তৈরি করবে।

উগ্র ডানপন্থী হিন্দুত্ববাদী সংগঠন ‘শ্রী রাম সেনা’ প্রতিষ্ঠা করার আগে প্রমোদ মুথালিক ছিল বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের সদস্য। এর আগেও একাধিকবার মুসলিম বিদ্বেষী বক্তৃতা দিয়ে বেশ কয়েকবার সমালোচিত হয়েছে এই প্রমোদ মুথালিক।

গত ১৯ ফেব্রুয়ারি কর্ণাটকের বাগালকোটে একটি পাবলিক ইভেন্টে বক্তৃতা দেয়ার সময় প্রমোদ মুথালিক বলেছে, ‘এক হিন্দু মেয়ের পরিবর্তে ১০ জন মুসলিম মেয়েকে প্রেমের ফাঁদে ফেলুন।’

শুধু তাই নয়। এমন জঘন্য কাজে হিন্দু যুবকদের উৎসাহ দিয়ে সে বলেছে, ‘যারা এ কাজ করতে পারবে, তাদেরকে নিরাপত্তা দেওয়া হবে, চাকরির ব্যবস্থা করা হবে।’

হাজার হাজার হিন্দু মেয়েকে ‘লাভ জিহাদের’ নামে শোষিত করা হচ্ছে বলে ভিত্তিহীন অভিযোগ করে সে হিন্দু যুবকদেরকে ‘পাল্টা জবাব’ দেওয়ার আহ্বান জানিয়েছে।

মুথালিকের এমন মন্তব্য বিভিন্ন মহলে ব্যাপকভাবে সমালোচিত হয়েছে। বস্তুত ‘লাভ জিহাদ’ হচ্ছে হিন্দুদের একটি ভিত্তিহীন ষড়যন্ত্র তত্ত্ব। এই তত্ত্ব অনুসারে তাদের প্রোপাগান্ডা হল, হিন্দু মহিলাদেরকে ইসলামে ধর্মান্তরিত করার জন্য মুসলিম পুরুষরা তাদের প্রেমে প্ররোচিত করে। এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনে ভারতের বিভিন্ন জায়গায় মুসলিম যুবকদের মারধর করা হচ্ছে, হত্যা করা হচ্ছে।

গত ১২ জানুয়ারী উত্তর কর্ণাটকের ইয়াদরভিতে স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকী উপলক্ষে একটি সম্মেলনে মুথালিক বলেছে, ‘আমাদের ট্রাক্টর, বই বা কলমের পরিবর্তে তলোয়ার পূজা করা উচিত। লাভ জিহাদকারীদের জন্য আমাদের বাড়িতে তলোয়ার রাখা উচিৎ।’

এভাবে কিছুদিন পরপর এমন উসকানিমূলক ইসলাম ও মুসলিম বিদ্বেষি বক্তব্য দিলেও প্রমোদ মুথালিকের বিরুদ্ধে ভারতের তথাকথিত সেক্যুলার গণতান্ত্রিক প্রশাসন কোন ব্যবস্থাই নেয়নি।



তথ্যসূত্র:
——-
1. Ram Sene chief Pramod Muthalik calls on Hindus to trap Muslim women
https://tinyurl.com/2p97kpba
2. ‘Trap 10 Muslim women, if we…’: Pramod Muthalik to Hindu men over ‘love jihad’
https://tinyurl.com/yfpxhz2j
https://tinyurl.com/mwkspdz6
3. Worship swords, not books: Hindutva hawk in Karnataka
https://tinyurl.com/32sn4err

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধঔপনিবেশিক ইহুদিদের একরাতের তাণ্ডবে হতাহত ৪০০ ফিলিস্তিনি, ধ্বংস হাজারো স্থাপনা
পরবর্তী নিবন্ধফটো রিপোর্ট || ঔপনিবেশিক ইহুদি হামলায় ধ্বংসস্তুপ ফিলিস্তিন