‘হিন্দুত্ববাদের আগ্রাসন: ইসলামের বিরুদ্ধে হিন্দুত্ববাদের অপরাধনামা’ শিরোনামে প্রকাশিত হলো আল-হিকমাহ মিডিয়ার নতুন ভিডিও!

1
537

বাংলাদেশে হিন্দুত্ববাদের আগ্রাসন চলছে- এটা কেবলই বুলি কিংবা গুজব নয়, বরং চরম বাস্তবতা। হিন্দুদের সাম্প্রতিক কর্মকাণ্ডগুলো সেই বাস্তবতার স্বপক্ষে সবচেয়ে বড় দলিল। বাংলাদেশের মূলধারার হলুদ মিডিয়া যখন এই আগ্রাসনের বাস্তবতাকে ধামাচাপা দিতে ব্যস্ত তখনই হিন্দুত্ববাদীদের ১৫টি অপকর্মের তথ্যসমৃদ্ধ ফিরিস্তি তুলে ধরা হয়েছে আল-হিকমাহ মিডিয়া পরিবেশিত ‘হিন্দুত্ববাদের আগ্রাসন’ নামের ডকুমেন্টারিতে। এ ভূখণ্ডের হিন্দুদের বাড়তে থাকা আগ্রাসনের পাশাপাশি হিন্দুত্ববাদী আগ্রাসনের সাথে বাংলাদেশের সরকার, পুলিশ-প্রশাসন এবং মিডিয়ার যোগসাজসের বিষয়টিও তুলে ধরা হয়েছে। বিপুল পরিমাণ তথ্য-উপাত্ত ও বিশ্লেষণসমৃদ্ধ এ ডকুমেন্টারিতে উঠে এসেছে বাস্তবতার এক ভয়াবহ চিত্র।
আল হিকমাহ মিডিয়া এর আগেও বিভিন্ন ভিডিও ডকুমেন্টারি প্রকাশ করেছে। বিশেষ করে বাংলাদেশ ও উপমহাদেশে হিন্দুত্ববাদী আগ্রাসনের চিত্র বাংলাভাষীদের সামনে তুলে ধরায় অগ্রনী ভূমিকা পালন করেছে মিডিয়াটি। বাবরি মসজিদের শাহাদত, উগ্র হিন্দুত্ববাদী সন্ত্রাসী যোগী আদিত্যনাথের উত্থান, গেরুয়া সন্ত্রাস তথা আরএসএস এর এজেন্ডা নিয়ে বিভিন্ন কাজ প্রকাশিত হয়েছে মিডিয়াটি থেকে। আন্তর্জাতিক অঙ্গনে উপমহাদেশের বাস্তবতা তুলে ধরার জন্য সেগুলোর মধ্যে কোনো কোনো ভিডিওতে ইংরেজি সাবটাইটেলও যুক্ত করা হয়েছে। বাবরি মসজিদের শাহাদাত ও উগ্র হিন্দুত্ববাদীদের রামমন্দির প্রতিষ্ঠার এজেন্ডা নিয়েও একটি ডকুমেন্টারি এরূপ ইংরেজী সাবটাইটেলসহ গত বছর প্রকাশ করা হয়েছে আল-হিকমাহ মিডিয়ার ব্যানারে।
সেই ধারাবাহিকতায় ২রা নভেম্বর ২০১৯, বাংলাদেশে হিন্দুত্ববাদীদের আগ্রাসন সম্পর্কে ১৫টি গুরুত্বপূর্ণ ঘটনা তুলে ধরে ২৩ মিনিট ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের চাঞ্চল্যকর একটি ভিডিও প্রকাশিত হয়েছে আল-হিকমাহ মিডিয়া থেকে। ভিডিওতে উঠে এসেছে মুসলিমদের হৃদয়ের স্পন্দন হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে বারবার হিন্দুদের কটুক্তি ও তাদের প্রতি সরকার ও মিডিয়ার সমর্থনের বিবরণ। বাংলাদেশের বিভিন্ন জায়গায় মুসলিমদের মসজিদসমূহে হিন্দুদের হামলার ঘটনাও উপস্থাপিত হয়েছে ভিডিওটিতে।
কীভাবে সরকার, প্রশাসন এবং মিডিয়ার সক্রিয় সমর্থনে দিন দিন এ ভূখণ্ডের হিন্দুরা উদ্ধত হয়ে উঠছে তাও ফুটে উঠেছে ভিডিওটিতে। এ ভূখণ্ডের মুসলিমদের এই করুণ পরিস্থিতি তুলে ধরার পাশাপাশি বর্তমান অবস্থায় মুসলিমদের করণীয় কী, সে সম্পর্কে তুলে ধরা হয়েছে উলামায়ে কেরামের নির্দেশনা। আল-কায়েদা উপমহাদেশের সম্মানিত আমির, মাওলানা আসিম উমর হাফিজাহুল্লাহ এর অতি গুরুত্বপূর্ণ একটি আলোচনা ভিডিওটির শেষাংশে উল্লেখ করে দেওয়ায় ভিডিওটির গুরুত্ব কয়েকগুণে বৃদ্ধি পেয়েছে। এছাড়া, বাংলাভাষী মুসলিমদের হৃদয়ে জায়গা করে নেওয়া শাইখ তামিম আল-আদনানি হাফিজাহুল্লাহ এর বয়ানের বিশেষ অংশ তুলে ধরে উপমহাদেশে তাওহিদ ও শিরকের দ্বন্দ্বের চূড়ান্ত সংঘাতের বাস্তবতা নিয়েও আলোচনা করা হয়েছে। তাওহিদ ও জিহাদকে আকড়ে ধরার মাধ্যমেই যে এ অবস্থা থেকে উত্তরণ সম্ভব সেই নসীহত উঠে এসেছে মাওলানা সাঈদ ইউসুফ দাঃবাঃ এর বক্তব্যে।
বাংলাদেশের মুসলিমদের করুণ পরিস্থিতিতে হলুদ মিডিয়া যখন মিথ্যাচারে লিপ্ত, তখন আল-হিকমাহ মিডিয়ার পক্ষ থেকে প্রকাশিত এ ভিডিওটি উম্মাহর সামনে সত্যকে উন্মোচিত করবে এবং উম্মাহ এ থেকে সঠিক দিকনির্দেশনা পাবে বলে আশা করা যায় ইনশাআল্লাহ। তাই, ভিডিওটির সর্বোচ্চ প্রচার কামনায় ও পাঠকদের সুবিধার্থে নিচে ভিডিওটি দেওয়া হলো-

ভিডিওটি অনলাইনে দেখুন-
https://tune.pk/video/8667870/hinduttobader-agrasonmp4

আগ্রহীরা সম্পূর্ণ ভিডিওটি ডাউনলোড করতে পারবেন নিচের লিঙ্ক থেকে –
https://www.mediafire.com/file/cf22rxr6pxf6nlf/hinduttobader_agrason.mp4/file

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন