ভারতে অর্থনীতির ভরাডুভিতেই মাত্র চার মাসে গগণচুম্বী রাম মন্দির তৈরির ঘোষণা দিল সন্ত্রাসী অমিত শাহ

0
676
ভারতে অর্থনীতির ভরাডুভিতেই মাত্র চার মাসে গগণচুম্বী রাম মন্দির তৈরির ঘোষণা দিল সন্ত্রাসী অমিত শাহ

গত ৭০ বছরের মধ্যে এখন ভারতের অর্থনৈতিক অবস্থা সবচেয়ে সংকটে রয়েছে। দেশটির অন্যতম থিঙ্ক ট্যাংক ন্যাশনাল ইনস্টিটিউশন ফর ট্রান্সফর্মিং ইন্ডিয়ার (এনআইটিআই) উপপ্রধান রাজীব কুমার বলছে, ভারতের বর্তমান অর্থনৈতিক মন্দা নজিরবিহীন।

বার্তা সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজীব কুমার বলেছে, গত ৭০ বছরে আর্থিক খাতের এমন অবস্থায় যায়নি। এমন অর্থনীতির ভরাডুবিতেই  মাত্র চার মাসে গগণচুম্বী রাম মন্দির তৈরির ঘোষণা দিয়েছে সন্ত্রাসী অমিত শাহ।
ভারতীয় গণমাধ্যমে জানা যায়, ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে এসে একথাই বলেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সন্ত্রাসী অমিত শাহ। ঝাড়খণ্ডের পাকুরে নির্বাচনী প্রচারে গিয়ে সে বলেছে, ‘রাম মন্দির নির্মাণের পক্ষে রায় দিয়েছে ‌সুপ্রিম কোর্ট। এবার চারমাসের মধ্যে, অযোধ্যায় গগনচুম্বী রাম মন্দির নির্মাণের কাজ শুরু হবে।’‌ গত ৯ নভেম্বর অযোধ্যার জমি বিতর্ক মামলায় রাম মন্দিরের নির্মাণের জন্য ২.‌৭৭ একর জমি তুলে দেয় সুপ্রিম কোর্ট। পাশাপাশি অযোধ্যাতেই কোনও একটি এলাকায় মুসলিম পক্ষের জন্য ৫ একর জমি বরাদ্দের নির্দেশ দেয় শীর্ষ আদালত। মন্দির নির্মাণের জন্য কেন্দ্রীয় সরকারকে তিন মাসের মধ্যে একটি ট্রাস্ট তৈরি করার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।
সম্প্রতি অযোধ্যা মামলায় শীর্ষ আদালত যে রায় দিয়েছে, সেই রায় পুনর্বিবেচনার জন্য আদালতে বেশ কয়েকটি পিটিশন দাখিল করেছিলেন মুসলিম পক্ষের আইনজীবীরা। কিন্তু মালাউন আদালত সেই সমস্ত আবেদন খারিজ করে দেয়। জানিয়ে দেয়, পিটিশনের কোন যুক্তিসঙ্গত কারণ নেই।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন